বিনোদনের সময়চলচ্চিত্র পরিচালক জামিকে ধর্ষণের বর্ণনা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
পাকিস্তানের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চলচ্চিত্র পরিচালক জামশেদ মাহমুদ (৪৭) নিজের ওপর ঘটে যাওয়া এক যৌন নির্যাতনের ঘটনা প্রকাশ করেছেন। বিশ্বজুড়ে চলমান যৌন নির্যতানবিরোধী আন্দোলন ‘মি-টু’ এর সমর্থনে তিনি নিজের এ ঘটনা প্রকাশ করেছেন।
দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গাল্ফ নিউজ সোমবার (১১ নভেম্বর) এ বিষয়ে জামির সাক্ষাৎকার প্রকাশ করেছে। সেখানে জাতি জানিয়েছেন, এক ধনাঢ্য ব্যক্তির সঙ্গে কাজ করার সময় তাকে বাসায় দাওয়াত করে খাওয়া-দাওয়ার পরে শোবার ঘরে নিয়ে ধর্ষণ করে। তবে ওই ব্যক্তির নাম ও ঘটনার সময় প্রকাশ করেননি তিনি।
জামির দাবি, ওই ব্যক্তির সঙ্গে একজন চিত্রগ্রাহক তাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তিনি ওই ব্যক্তির সঙ্গে প্রায় তিন মাস কাজ করেন। কাজের সূত্রে সম্পর্কের জেরে ওই ব্যক্তি জাতিকে তার বাসায় দাওয়াত করেন।
দাওয়াতের দিন জামি সন্ধ্যায় তার বাড়িতে যান। সেখানে দাওয়াত দ্বাতার বাড়িতে তারই মায়ের সঙ্গে একত্রে টেবিলে রাতের খাবার খান। খাবার শেষে তারা শোবার ঘরে যান। কিন্তু শোবার ঘরে ঢুকতেই জামির ওপর নির্যাতন শুরু হয়।
গাল্ফ নিউজকে জামি ঘটনার বর্ণনা দিয়ে বলেন, রুমের দরজা আটকে দিয়ে সে আমার পেছন থেকে ঘাড়ের ওপর আপত্তিকরভাবে হাত দেয়। আমি প্রথমে বুঝতে পারিনি কী ঘটতে যাচ্ছে। কিন্তু সে বলেন, তুমি খুবই সুন্দর। তখনই আমি বুঝতে পারি এমন নিজেকে যেন পাথরের টুকরো মনে হতে থাকে।
আমি কী করবো কিছুই বুঝতে পারছিলাম। তিনি অনেক ক্ষমতাসীন ব্যক্তি। তার সঙ্গে বিরুপ আচরণ করলে আমার প্রাণ হারানোর শঙ্কা অনুভূত হয়। বিভিন্ন যায়গায় ধর্ষণের সময় যে হত্যাকাণ্ড ঘটে আমার ওই সব ঘটনা মনে পড়তে থাকে।
জামি বলেন, এক পর্যায়ে তিনি আমাকে বলেন, বিছানায় বসো। কিন্তু আমি রোবটের মতো দাঁড়িয়ে থাকি। সে বারবার বলতে থাকে। তবে আমি চুপ ছিলাম। এক পর্যায়ে সে আমাকে কোলে তুলে বিছানায় নিয়ে যায়। এর পর আমাকে ধর্ষণ করে।
পাঁচ মিনিট পরে সে সিগারেট জ্বালায়। আমাকে কুকড়ে পড়ে থাকি। তখন সে বলে, তুমি নিশ্চই খুব আনন্দ পেয়েছে। কিন্তু আমি চুপ থাকি।
জাতি বলেন, ওই ঘটনার পর আমি কিছু দিন স্বাভাবিক হতে পারিনি। আমি চিন্তাই করতে পারিনি, আমার সঙ্গে এমন ঘটনা ঘটতে পারে। বর্তমানে যে যৌন নির্যাতনবিরোধী আন্দোলন চলছে তাতে আমাদের সবারই সমর্থন করা উচিৎ। কারণ, বহু মানুষ এভাবে নির্যাতিত হয়, যার বেশিরভাগই প্রকাশ করে না।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop