বিনোদনের সময়আমির খানের নতুন লুক 'ফাঁস'

সময় সংবাদ

fb tw
somoy
বলিউডের তিন খানের এক খান সুপারস্টার আমির খান। বছরের পর বছর তিনি দর্শকদের মাত করে রেখেছেন বিভিন্ন স্ট্যাইলে রুপালি পর্দায় হাজির হয়ে। মিস্টার পারফেকশনিস্ট হিসেবেই সবাই তাকে চেনেন। সম্প্রতি নতুন লুকে তাকে দেখা গেছে। তার মাথায় পাগড়ি। লম্বা লম্বা দাড়ি ও গোঁফ। হঠাৎ করে দেখলে যে কারোই আমিরকে চিনতে কষ্ট হবে। 
তাকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় এমন লুকেই দেখা যাবে আমির খানকে। হঠাৎ করেই আমির খানের এমন লুক ফাঁস হয়ে গেছে অনলাইন দুনিয়ায়। আমিরকে এমন চেহারায় দেখে চমকে গেছেন তার ভক্তরা।
এ ছবিতে আমির খান জুটি বেঁধেছেন করিনা কাপুরের সঙ্গে। এরই মধ্যে এই সিনেমার কারিনা কাপুরের লুকও ভাইরাল হয়েছে। কারিনাকে সাদামাটা পোশাকে দেখা মিলেছে। গোলাপি কামিজ ও সাদা সালোয়ার পরে তিনি শুটিংয়ে অংশ নিয়েছিলেন। 
১৯৮৬ সালে  ‘ফরেস্ট গাম্প’ নামে উপন্যাসটি লিখেছেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। ১৯৯৪ সালে এটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। সিনেমাটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়। এই ছবিতে অভিনয় করেছিলেন  টম হ্যাঙ্কস । ছবিটি সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নেয়।
ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করতেও দেখা যাবে আমিরকে। সেই অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’এর রিমেক তৈরি করছেন আমির খান। ছবির নাম‘লাল সিং চাড্ডা’। 
জানা গেছে ছবিটি ২০২০ সালের মাঝামাঝি সময়ে বলিউডে মুক্তি পাবে। একই বছর হলিউডে মুক্তি দেওয়া হবে জানানো হয়।
সূত্র: ইন্ডিয়া টু ডে

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop