মহানগর সময়দুদক কার্যালয়ে তৌফিক ইমরোজ খালিদী

সময় সংবাদ

fb tw
somoy
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ে যান বিডিনিউজ টোয়েন্টিফোর ডট কমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী।
সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হন তিনি।
সম্প্রতি তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। তবে জিজ্ঞাসাবাদের তারিখ পরিবর্তনের জন্য সময় আবেদন করেন তিনি। তার আবেদনের পরিপ্রেক্ষিতে নতুন দিন নির্ধারণ করা হলেও তা জানানো হয়নি। তাই নির্ধারিত দিনেই দুদক কার্যালয়ে হাজির হন তৌফিক ইমরোজ খালেদী।
তবে গণমাধ্যমের সঙ্গে কথা বলে তিনি দাবি করেন, তার বিরুদ্ধে আনা সব অভিযোগ ভিত্তিহীন। কে বা কারা তার বিরুদ্ধে এই ষড়যন্ত্র করছেন তিনি বুঝতে পারছেন না। তবে আইনের প্রতি শ্রদ্ধাশীল মানুষ হিসেবে শেষ পর্যন্ত দুদকের অনুসন্ধানের সহায়তা করবেন বলে দাবি করেন এই সাংবাদিক।
গত মঙ্গলবার দুদক থেকে এ তলবি নোটিশ রাজধানীর মহাখালীর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কার্যালয়ে পাঠানো হয়।
দুদকের উপপরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, তৌফিক ইমরোজ খালিদী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও নিজ নামের হিসাবে বিপুল পরিমাণ টাকা স্থানান্তরের মাধ্যমে অবস্থান গোপন এবং বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন বলে অভিযোগ রয়েছে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে অভিযোগ সম্পর্কে আপনার বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা একান্ত প্রয়োজন।
উল্লিখিত অভিযোগের বিষয়ে বক্তব্য প্রদানের জন্য আগামী ১১ নভেম্বর দুদকের প্রধান কার্যালয়ে হাজির হওয়ার জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগের বিষয়ে আপনার কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop