বিনোদনের সময়ঈদে মিলাদুন্নবীতে নুসরাতের স্ট্যাটাস নিয়ে বিতর্ক, ক্ষোভ

সময় সংবাদ

fb tw
somoy
কলকাতার নায়িকা নুসরাত জাহানের পিছু ছাড়ছে না সমালোচনা। মুসলমান হয়েও হিন্দু ধর্মের ছেলেকে বিয়ে করলেন এবং নানা অনুষ্ঠানে অংশগ্রহণ করাতেই মূলত বিতর্কে পড়েছেন এই নায়িকা।
এবার ঈদে মিলাদুন্নবীতে একটি পোস্ট দিয়ে তোপের মুখে পড়েছেন নুসরাত জাহান। নবীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট দিয়েছিলেন নুসরাত। একটি পোস্টার শেয়ার করে নুসরাত লিখেছিলেন, ‘সকলকে জানাই নবী দিবসের শুভেচ্ছা।’‬ আর সেখানেই কমেন্টবক্সে ক্ষোভ প্রকাশ করেছেন নেটেজেনদের একটি অংশ।
নুসরাতে উদ্দেশে এক ব্যক্তি লিখেছেন, ‘নুসরাত তুমি তো জাহান্নামের দিকে চলে গিয়েছো। এখন ঈদে মিলাদুন্নবীর কথা বলে তোমার কি হবে! সময় থাকতে ফিরে এসে তওবা পড়ে আল্লাহ্ তায়ালার কাছে নিজের ভুলের জন্য ক্ষমা চাও। আল্লাহ তায়ালা অতি দয়ালু ও মহা ক্ষমাশীল।’
কেউ আবার বলেছেন, নুসরতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিৎ। নুসরতকে ভন্ড বলেও উল্লেখ করেছেন অনেকে। যদিও অভিনেত্রী এসব কোনও মন্তব্যের জবাবেই মুখ খোলেননি।
ধর্মে মুসলিম হয়েও দুর্গাপূজা উৎসবে অংশ নেয়ার পর ভারতের উত্তরপ্রদেশের একজন ইসলাম ধর্মীয় নেতার সমালোচনার মুখে পড়েছিলেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান।
সমালোচনার জবাবে নুসরাত জাহান নিজেকে ‘ঈশ্বরের বিশেষ সন্তান’ বলে দাবি করেছিলেন। সে সময় তিনি বলেছেন, এ ধরনের বিতর্কে তার কিছু আসে যায় না এবং সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা ছড়ানোর জন্য সৃষ্টিকর্তা তাকে বার্তাবাহক হিসেবে পাঠিয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop