মহানগর সময়পুলিশের ভুলে কারাবন্দি সেই রাজনের ১ টাকা মুচলেকায় জামিন

সময় সংবাদ

fb tw
somoy
পুলিশের ভুলে প্রায় এক মাস কারাগারে থাকার পর জামিন পেলেন মো. রাজন ভুঁইয়া নামে এক আসামি। একইসঙ্গে মামলার দায় থেকে তাকে অব্যাহতির আদেশও দিয়েছেন আদালত। 
একই সঙ্গে পরোয়ানা তামিলকারী কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার এসআই আরশাদের বিরুদ্ধে আইন অনুযায়ী কেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা জানতে চেয়ে কারণ দর্শাতে বলা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর তাকে আদালতে হাজির হয়ে এ বিষয়ে ব্যাখ্যা দেয়ার নির্দেশ দেন আদালত।
সোমবার (১১ নভেম্বর) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল ১-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ আদেশ দেন। 
রাজনের আইনজীবী নিকুঞ্জ বিহারী আচার্য বলেন, ভুল পরোয়ানায় রাজনকে গ্রেফতার করে পুলিশ। আমরা তার জামিন চেয়ে আবেদন করলে আদালত এক টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।
প্রসঙ্গত, ২০১২ সালের ৯ মে ২৮ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ পুলিশের হাতে গ্রেফতার হন হাবিবুল্লাহ রাজন (২৬)। ওই ঘটনায় তার বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। রাজনের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ার গোপালনগরে। তার বাবার নাম মো. আব্দুল মান্নান। মাদক মামলায় গ্রেফতারের এক মাসের মধ্যে জামিন পান রাজন। এরপর তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশিট দেন। পরে আদালতে নিয়মিত হাজিরা না দেওয়ায় ২০১৩ সালের ৬ জুন রাজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। ওই গ্রেফতারি পরোয়ানা যায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায়। ওই পরোয়ানামূলে পুলিশ গোপালনগরের মৃত আ. মান্নান ভুঁইয়ার ছেলে রাজন ভুঁইয়াকে গত ১৬ অক্টোবর গ্রেফতার করে। এরপর থেকে তিনি কারাগারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop