খেলার সময়তারুণ্য নির্ভর দল মোহামেডানের

সময় সংবাদ

fb tw
আর্থিক সংকট ও ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেনের ক্যাসিনো কেলেঙ্কারির ঝড় সামলে আসন্ন বিপিএলের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে মোহামেডান। ক্লাব কর্তারা বলছেন শিরোপা জয় নয় বরং সেরা চার এর মধ্য থাকলেই' তৃপ্ত তারা। আর দলবদলে বাফুফে আর্থিক সহায়তা করতে চাইলেও, তা ফিরিয়ে দিয়েছে ৮৬ বছরের পুরানো এই ক্লাবটি।
ঐতিহ্যবাহীর তকমা ছাপিয়ে, সাদা কালো শিবিরে বিষাদের আধিপত্য। ঐতিহ্যে ঘুণ ধরেছে অনেক আগেই, ক্যাসিনোকাণ্ডে হয়েছে কালিমা লেপনও। তবে নামটা মোহামেডান বলেই দোর্দণ্ড প্রতাপে লেখা হয়েছে ফিরে আসার হাজারো গল্প।
বিগত ১৭ বছরে মোহামেডান দেশের ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ ট্রফিটাকে উঁচিয়ে ধরতে পারেনি। মাস দুয়েক পরেই মাঠে গড়াচ্ছে পেশাদার লিগের নতুন মৌসুম। ক্যাসিনো কেলেঙ্কারিতে টালমাটাল মোহামেডান কেমন করবে এবার?
তবে অশান্ত ঝড়ের পরেই যে দেখা দেয় নির্মল প্রকৃতি। বিভিন্ন কারণে মোহামেডান থেকে মুখ ফিরিয়ে নেয়া সংগঠকরা, নীড়ে ফিরতে শুরু করেছে ক্লাবটির ক্রান্তিকালে। তাইতো প্রাণ ফিরেছে প্রাণের মোহামেডানে।
তবে বিপিএলের জন্য দলটা হয়নি মনের মতো। গেলবারের স্কোয়াড থেকে সাদা কালোরা ধরে রেখেছেন মাত্র ৭ জন। চুক্তিবদ্ধ ২৬ দেশি ফুটবলারের গড় বয়স পেরুয়-নি ২৩ বছর। ৫ বিদেশির রিক্রুটের ২জন করে মালি আর নাইজেরিয়ার। বাকিজন জাপানি মিডফিল্ডার নাহাতা উরু।
২০ নভেম্বর শেষ হচ্ছে বিপিএল ফুটবলের এবারের দলবদল। এর আগে অন্তত আরও ২ ফরোয়ার্ড-কে দলে ভেড়ানোর পরিকল্পনা ঘরোয়া ফুটবলের ১৯বারের চ্যাম্পিয়নদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop