বাংলার সময়পদ-পদবি নিয়ে ব্যস্ত না থাকার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর

সময় সংবাদ

fb tw
somoy
দলের পদ পদবি নিয়ে ব্যস্ত না থেকে সুখে-দুঃখে জনগণের পাশে থাকার আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
কিশোরগঞ্জে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি। সোমবার (১১ নভেম্বর) দুপুরে জেলার বাজিতপুর উপজেলার সরকারি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সেবার মানসিকতা নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানিয়ে নওফেল বলেন, সরকারের সুনাম ও অর্জন রক্ষা করতে হলে শক্তিশালী নেতৃত্ব গড়ে তুলতে হবে। আর দলের ভেতরে কেউ যাতে ঘাঁপটি মেরে থেকে দলের অর্জন বিনষ্ট করতে না পারে সেদিকে নজর রাখতে হবে।
অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্যসহ জেলার একাধিক আসনের সংসদ সদস্য ও অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের ভোটে বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। প্রায় ২৭ বছর পর বাজিতপুরে আওয়ামী লীগের সম্মেলন হলো।
সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। কিশোরগঞ্জ-৫ আসনের এমপি মোহাম্মদ আফজাল হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৩ আসনের এমপি নূর মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজল, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শাহ আজিজুল হক প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করতে সোমবার সন্ধ্যা থেকে কাউন্সিলরদের ভোটগ্রহণ কার্যক্রম শুরু হয়েছে। এতে ১১টি ইউনিয়নের ৩৮৭ জন কাউন্সিলর তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন।
দীর্ঘ ২৭ বছর পর বাজিতপুর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় নেতাকর্মীদের মাঝে ছিল চাঞ্চল্য। কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় ১৯৯১ সালে আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই কমিটির সভাপতি ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মিজবাহ উদ্দিন আহাম্মদ ও সাধারণ সম্পাদক ছিলেন অ্যাডভোকেট আব্দুর রহমান বোরহান। এরপর ১৯৯৭, ২০০১ এবং ২০১২ সালে গঠিত হয় তিনটি আহ্বায়ক কমিটি। সর্বশেষ কমিটির আহ্বায়ক ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে আওয়ামী লীগের টানা তিনবারের সংসদ সদস্য আফজাল হোসেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop