আন্তর্জাতিক সময়বেঙ্গালুরুতে ধরা পড়লো ৭ ‘ভূত’

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের বেঙ্গালুরুর শোবন্তপুরের শরিফ নগর এলাকায় কয়েকমাস ধরে ক্রমশ বাড়ছিলো ভূতের উপদ্রব। রক্তাক্ত শরীর, গায়ে সাদা ধবধবে পোশাক, মাথা ভর্তি লম্বা রুক্ষ চুল, হাতে অস্বাভাবিক লম্বা লম্বা নখ— এলাকার ফুটপাতবাসী থেকে অন্যান্য বাসিন্দারা মাঝে মধ্যেই দেখা পাচ্ছিলেন তাঁদের। 
ভূতের অত্যাচারে অতিষ্ঠ হয়ে অবশেষে পুলিশে পর্যন্ত অভিযোগ জানান এলাকার বাসিন্দারা। তারপরই ধরা পড়লো সাত সাতজন ‘ভূত’! প্র্যাঙ্ক ভিডিও বানানোর অপরাধে সাত ভূতকে গ্রেফতারও করেছে পুলিশ।
দীর্ঘদিন ধরে এলাকায় ভূত সেজে প্র্যাঙ্ক ভিডিও বানাচ্ছিলেন কয়েকজন যুবক। এঁদের প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২২-এর মধ্যে। এলাকার বাসিন্দাদের, ওই এলাকা দিয়ে যাওয়া ট্যাক্সি বা গাড়িগুলিকে ভয় দেখিয়ে তার ভিডিও বানাচ্ছিল এই সাত যুবক। ‘ঘোস্ট প্র্যাঙ্ক ইন বেঙ্গালুরু’ নামের একটি ইউটিউব চ্যানেলের জন্য এই ভিডিওগুলি বানানো হচ্ছিল।
জানা গিয়েছে, এর আগেও সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয়তা পাওয়ার লোভে এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে উপার্জনের আশায় এই ধরনের ভিডিও বানানোর চেষ্টা করা হয়েছে। সে ক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে এই ধরনের ভিডিও বানাতে গিয়ে এলাকার বাসিন্দাদের কোনও ভাবেই উত্যক্ত করা যাবে না বলে সতর্ক করা হয়েছিল। কিন্তু তাতে কাজ না হওয়ায়, যশোবন্তপুরের শরিফ নগর এলাকার একাধিক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে ওই সাত যুবককে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop