তথ্য প্রযুক্তির সময়নোভা থ্রি আইয়ের মূল্যহ্রাস, আছে উপহারও

সময় সংবাদ

fb tw
somoy
দেশের বাজারে হালের ক্রেজ ও তরুণদের পছন্দের শীর্ষে থাকা হুয়াওয়ে নোভা থ্রি আইয়ের দাম কমিয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। ফোনটি এখন ৩ হাজার টাকা মূল্যছাড়ে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ১০৫০ টাকা দামের একটি ইয়ারফোন।
মঙ্গলবার (১২ নভেম্বর) থেকে হুয়াওয়ে অনুমোদিত দেশের সব ব্র্যান্ডশপে ফোনটি কিনতে পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। মূল্যছাড় ও উপহার মিলে চার ক্যামেরার জনপ্রিয় এ ফোনটি কিনলে ৪০৫০ টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতা।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, নোভা সিরিজের ফোন সবসময়ই তরুণ ও ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করে। তাদের জন্য এ সিরিজের জনপ্রিয় ফোন নোভা থ্রি আইয়ের দাম কমানো হয়েছে। ফোনের সাথে উপহার হিসেবে দেওয়া হচ্ছে প্রিমিয়াম কোয়ালিটির একটি ইয়ারফোন। আশা করছি, আমাদের গ্রাহকদের প্রত্যাশা পূরণ হবে।
গত বছরের আগস্টে নোভা থ্রি আই ফোনটি দেশের বাজারে আসার পর ব্যাপক সাড়া ফেলে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সুবিধার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার এ ফোন অল্প সময়েই তরুণদের মন জয় করে নেয়। ফটোগ্রাফির জন্য যুতসই ফোনটিতে রয়েছে ৬ দশমিক ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে।
নোভা সিরিজের জনপ্রিয় এ ফোনে ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। এ ফোনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ফোনটির রম ১২৮ জিবি। ফলে স্টোরেজ নিয়ে বাড়তি চিন্তা থাকবে না গ্রাহকের। চার জিবি র‌্যাম ও শক্তিশালী গেম স্যুট থাকার কারণে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop