ভাইরাল'বোনের বিয়ে দিতে গিয়ে বুঝেছি মিডিয়ায় কাজ করে কি অন্যায় করেছি'

সময় সংবাদ

fb tw
somoy
বাংলা চলচ্চিত্রের সফল পরিচালক ও নির্মাতা অনন্য মামুন। সম্প্রতি তার মুক্তি পাওয়া 'সাপলুডু' এখন আলোচনার শীর্ষে। এছাড়াও সামনে রয়েছে তার বহুল ব্যয়ের ছবি মেকআপ। তবে এসব বাদে বর্তমানে মিডিয়ার অবস্থা নিয়ে মুখ খুলেছেন এই অভিনেতা। সোমবার (১১ নভেম্বর) নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসটি হুবহু সময় সংবাদের পাঠকদের জন্য তুলে দেয়া হল।
''কিছু মেয়ে মডেল ইউটিউব ভিডিওতে কাজ করে অভিজাত এলাকায় বাসা ভাড়া করে থাকে। নতুন গাড়ি, নতুন নতুন আইফোন কোথায় পায় বা যারা তাদের গিফট করে তাদের আয়ের উৎস কি?
ওই সব মেয়েদের পরিবারের বাবা-মায়েরাও কি জানতে চায় না সন্তান কোথায় পায় এত দামি কিছু? অনেকেই বলবেন, ভাই আপনার এত আপত্তি কেন? আমার আপত্তি, কারণ ওদের মত কিছু মেয়ের কারণেই শুনতে হয় মিডিয়ার মেয়েরা সস্তা।
তারপর যেভাবে মিডিয়ার কিছু শিল্পীদের জীবনের বাজে অধ্যায়গুলো সামনে আসছে ভাবতেই ভয় লাগে। আমার মেয়ে বড় হচ্ছে ওর ভবিষ্যৎ কি? এবার বোনের বিয়ে দিতে গিয়ে বুঝতে পেরেছি মিডিয়ায় কাজ করে কি অন্যায় করেছি...।''
অনন্য মামুন চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন কাহিনীকার আবদুল্লাহ জহির বাবুর সহকারী হিসেবে। পরবর্তীতে তিনি নিজেই কাহিনীকার হিসেবে পরিচিতি লাভ করেন। অনন্ত প্রযোজিত মোস্ট ওয়েলকাম ছবির মাধ্যমে অনন্য মামুন তার পরিচালনা অধ্যায় শুরু করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop