অন্যান্য সময়তৃতীয়বারের মত ‘অল টারবো কার শো ২০১৯’ অনুষ্ঠিত

সময় সংবাদ

fb tw
শনিবার (৯ নভেম্বর) রাজধানীর আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে তৃতীয়বারের মত অনুষ্ঠিত হলো ‘অল টারবো কার শো ২০১৯’। ইভো এবং এসটিআই ওনার্স ক্লাব বাংলাদেশের উদ্যোগে এবং এর ফাউন্ডার ফয়সাল মৃত্তিকের নেতৃত্বে চমৎকার একটি ইভেন্ট উপস্থিত সকলে বেশ উপভোগ করেন।
দুপুরে অনুষ্ঠান শুরু হলেও সন্ধ্যায় তা জমে ওঠে। এ অনুষ্ঠানে ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান যথাক্রমে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম  ভালো একটি উদ্যোগটিকে স্বাগত জানিয়ে  গুলশান, মিরপুর, উত্তরার কিছু রাস্তায় সপ্তাহে ছুটির দিনে কমিউনিটি বেস করে রোড ফ্রি করে দেওয়া ঘোষণা দেন তিনি।
ফাউন্ডার ফয়সাল মৃত্তিক বলেন, রাস্তার নিয়ম মেনে সকলে নিরাপদে ড্রাইভ করবে এটাই চাওয়া আমাদের। এই ধরনের গাড়ি বাংলাদেশে যারা ইমপোর্ট করছে তাদের সহযোগিতা করার অঙ্গিকার করেন।
সজীব আহমেদ হাসান বলেন, ক্লাবের সকল সদস্যদের সহযোগিতায় এই শোটি করা সম্ভব হয়েছে। দেশের বাইরের মত দেশেও আমরা এই ধরনের বড় শোর আয়োজন করতে চাই এবং রোড সেফটি নিয়ে।
এমন অনুষ্ঠানে উপস্থি হয়ে বেশ উচ্ছ্বসিত তাহসান খান। গান শোনার পাশাপাশি গাড়ি ড্রাইভ করা, লং ড্রাইভে যেতে অন্য সবার মত তারও পছন্দ।
অনুষ্ঠানের শেষে মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান, ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানসহ আরো অনেকের উপস্থিতিতে মূল মঞ্চে প্রাইড রেসার ফর বাংলাদেশ ক্যাটাগরিতে অভিক আনোযারকে অ্যাওয়ার্ড প্রদান করাসহ দশজনকে অ্যাওয়ার্ড দেওয়া হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop