খেলার সময়বঙ্গবন্ধু বিপিএলে নতুন নাম পেল চার দল

সময় সংবাদ

fb tw
somoy
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিপিএলের নতুন নামকরণ ‘বঙ্গবন্ধু বিপিএল টি২০’ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
নতুন আঙ্গিকের এ টুর্নামেন্টে দলগুলোর নাম পরিবর্তন করা সাতটির মধ্যে পাঁচটি দলের জন্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পেয়েছে বিসিবি। তারাই নতুন নাম দিয়েছে দলগুলোর। বুধবার (১৩ নভেম্বর) বিসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।
পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আকতার ফার্নিসারস চট্টগ্রামের দলের সঙ্গে যুক্ত হয়ে নাম হয়েছে- ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।’ যমুনা ব্যাংক ঢাকা দলের পৃষ্ঠপোষকতা নিয়ে নামকরণ করেছে- ‘ঢাকা নওয়াব।’ জিভানি ফুটওয়্যার কোম্পানি সিলেটের দায়িত্ব নিয়ে নতুন নাম দিয়েছে- ‘সিলেট থান্ডার্স।’ আইপিসি নামের একটি প্রতিষ্ঠান রাজশাহীর সঙ্গে যুক্ত হয়ে দলের নামকরণ করেছে- ‘রাজশাহী রানার।’
তবে মাইন্ড ট্রি খুলনা দলের পৃষ্ঠপোষকতার দায়িত্ব নিলেও এখন পর্যন্ত দলের নাম ঠিক করেনি। বাকি দুটি দল রংপুর আর কুমিল্লার দায়িত্ব নেবে বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোই তাদের পছন্দে দলগুলোর নামকরণ করেছে।
এর বাইরে রংপুর আর কুমিল্লা দল দুটির দায়িত্ব নিচ্ছে বিসিবি। এখনও এ দুটি দলের নামকরণ করা হয়নি। নাম ও লোগো চূড়ান্ত করে খুব শিগগিরই তা জানিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।
আগামী ৮ ডিসেম্বর থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের কাউন্ট ডাউন শুরু হবে দেশজুড়ে। ওই দিনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুর্নামেন্টের উদ্বোধন করবেন।
উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় জনপ্রিয় শিল্পী ছাড়াও বলিউডের প্লে-ব্যাক গায়ক অরিজিৎ সিং উপস্থিত থাকবেন।
এ ছাড়াও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ওই অনুষ্ঠানে আসা নিশ্চিত করেছেন। কথা চলছে সালমান খানের সঙ্গেও। উদ্বোধনী অনুষ্ঠানের কারণে খেলার মাঠ যাতে অনুপযুক্ত না হয়ে যায় সে কারণে ম্যাচ গড়াবে ১১ ডিসেম্বর থেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop