খেলার সময়আরামবাগের দুঃসময়ে সহযোগিতার আশ্বাস সালাম মুর্শেদীর

সময় সংবাদ

fb tw
প্রিমিয়ার লিগ ফুটবলের দলবদলের ডেডলাইন ২০ নভেম্বর। তবে ক্যাসিনো কাণ্ডে এলোমেলো ক্লাবগুলো হিমশিম খাচ্ছে দল গোছাতে। অবশেষে প্রিমিয়ার লিগকে সামনে রেখে মাঝারি মানের দল গড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে ক্যাসিনো কাণ্ডে ক্ষতিগ্রস্ত আরামবাগ ক্রীড়া সংঘ। গত দুই মৌসুমে ভালো অবস্থানে থাকলেও এবার অন্তত রেলিগেশন এড়াতে চায় ষাটের দশকের পুরনো এ ক্লাবটি। এমনটাই জানিয়েছেন আরামবাগ ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুব ও সহ সভাপতি এজাজ মোহাম্মদ জাহাঙ্গীর।
এদিকে আরামবাগের এ দুঃসময়ে ফেডারেশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী। সময় টেলিভিশনের সঙ্গে একান্ত সাক্ষাতকারে এসব কথা বলেন তারা।
প্রিমিয়ার লিগে গত দুই মৌসুমে আরামবাগের কোনো আর্থিক সংকট ছিল না। তাই মাঠের খেলায় তারুণ্যের ঝলক দেখিয়ে স্বাধীনতা কাপ জিতে নেয় ক্লাবটি। এখন পর্যন্ত লিগ শিরোপা না জিতলেও বড় দলগুলোর বিপক্ষে লড়াই করে শক্ত অবস্থান ধরে রেখেছিল আরামবাগ।
সম্প্রতি ক্যাসিনো কেলেঙ্কারি পর বেশ বড় একটা ঝড় বয়ে গেছে আরামবাগ ক্রীড়া সংঘের ওপর। অবৈধভাবে ক্যাসিনো ব্যবসার অভিযোগ মাথায় নিয়ে ক্লাবটির সভাপতি মমিনুল হক সাঈদ এখন দেশের বাইরে। সবমিলিয়ে নেতৃত্ব শূন্যতা আর আর্থিক সংকটে ভুগছে ষাট দশকের পুরনো এ ক্লাবটি।
এদিকে ঘরোয়া ফুটবলের নতুন মৌসুম কড়া নাড়ছে। বছরের শুরুতেই প্রিমিয়ার লিগ যদিও আগামী ২০ নভেম্বর প্রিমিয়ার লিগের দলবদল শেষ। অন্যান্য ক্লাবগুলো যখন ঘর গোচাচ্ছে ব্যস্ত আরামবাগে তখন তালা ঝুলছে।
যদিও ঐতিহ্যবাহী এ ক্লাবটির কথা মাথায় রেখে আপাতত মাঝারি মানের দল গড়তে চেষ্টা চালাচ্ছেন বলে জানান আরামবাগ ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুব। সেই সাথে বাফুফের সহযোগিতা কামনা করেন তিনি।
এদিকে আরামবাগের এ দুঃসময়ে ফেডারেশনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী।
আর রবিউল-সুফিলদের মতো ফুটবলারদের পাশাপাশি উচ্চ পারিশ্রমিকের জন্য দেশের একমাত্র উয়েফা এ' লাইসেন্সধারী কোচ মারুফুল হককে নতুন মৌসুমে আর পাচ্ছে না আরামবাগ।
তারপরও মারুফুল আরামবাগের দল গঠনে ভূমিকা রাখবেন বলে আশা আরামবাগ ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুবও সহ সভাপতি এজাজ মোহাম্মদ জাহাঙ্গীরের।
সব শঙ্কাকে পেছনে ফেলে আরামবাগ ক্রীড়া সংঘ আবারো তার পুরনো চেহারায় ফিরবে। এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্টদের।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop