বিনোদনের সময়এই তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সালমান খান!

সময় সংবাদ

fb tw
somoy
বলিউড অভিনেতা সালমান খান নতুন করে সম্পর্কে জড়িয়েছেন! শুনতে অবাক লাগছে? তাহলে চলুন বিষয়টি জেনে নেয়া যাক।
দাবাং থ্রি-র গান আওয়ারা প্রকাশ্যে আসার পর দেখা গেছে সালমানের সঙ্গে সাই মঞ্জরেকরের রসায়ন। গানটি শুনেই বোঝা যাবে তাদের জীবনের প্রথম প্রেমের রসায়ন গানের মাধ্যমে সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে।
জানা যাচ্ছে, দাবাং থ্রি-তে সালমান খানের প্রথম জীবনের ভালোবাসার জায়গায় থাকছেন সাই মঞ্জরেকর। তবে গল্পে কী টুইস্ট থাকছে, সে বিষয়ে ট্রেলারেই বেশ কিছুটা আভাস দেওয়া হয়েছে। দাবাং এবং দাবাং টু-এর মতো ৩ নম্বর সিক্যুয়েলেও সালমান খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রাজ্জো অর্থাৎ সোনাক্ষী সিনহা।
প্রসঙ্গত, পুলওয়ামা হামলার পর থেকে ভারত, পাকিস্তানের সম্পর্কের মধ্যে উত্তাপ বাড়তে শুরু করেছে। ফলে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে পাকিস্তানি শিল্পী রাহাত ফতেহ আলি খানের গান। পাশাপাশি দাবাং থ্রি-এর আইটেম নম্বরে এবার দেখা যাবে না মালাইকা অরোরাকেও। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই দাবাং থ্রি থেকে বাদ দেওয়া হয়েছে মালাইকা অরোরাকে। তবে তার জায়গায় এবার কাকে আনা হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।
দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি এবার দাবাং থ্রি দিয়ে বি টাউনে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকরও। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop