মহানগর সময়পুলিশ সুপার পদে ৯ কর্মকর্তাকে বদলি

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) পদমর্যাদার ৯ কর্মকর্তা ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার দুইজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-১) মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদেরকে বদলি করা হয়।
তারা হলেন, মালি মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমাকে দিনাজপুর জেলায়, আমিরুল ইসলামকে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আ.ত.ম আব্দুল্লাহেল হাদীকে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার, সুজন সরকারকে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মো. জিয়াউর রহমানকে মৌলভীবাজার জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, তাপস রঞ্জন ঘোষকে রাঙ্গামাটি জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মো. জাকারিয়া রহমানকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মাহমুদুল হাসান ফেরদৌসকে শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এবং মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলামকে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।
একই প্রজ্ঞাপনে মালি মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত সহকারী পুলিশ সুপার মো. বেল্লাল হোসেন মল্লিক ও স্বপন কুমার বকসীকে সিআইডি ঢাকার সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
সেই সাথে এটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop