খেলার সময়শোয়েবকে খেলা দেখার ব্যবস্থা করলেন রোহিত শর্মা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ ক্রিকেট অঙ্গণে শোয়েব আলী বুখারিকে চেনেন না এমন কাউকে হয়-তো পাওয়া যায় না। ক্রিকেটার ও ক্রিকেট দলকে সমর্থন জানানোর জন্য তার উন্মাদনা বিশ্বব্যাপী খ্যাত। ভারতের বিপক্ষে টাইগারদের পূর্ণাঙ্গ সিরিজ চলছে, সেখানেও তিনি রয়েছেন। বাংলাদেশি 'বাঘের' শোয়েবকে ভারতে খেলা দেখার ব্যবস্থা করে দিয়েছেন ভারতে ওপেনার রোহিত শর্মা।
এ বিষয়টি নিশ্চিত করে শোয়েব জানান, টি-২০ সিরিজ চলাকালে দেখা হয়নি। অনুশীলনের সময় গ্যালারিতে ছিলাম। রোহিত আমাকে দেখে ইশারা করেন। রোহিত শর্মাকে দেখে সিকিউরিটি সরে যায়। মাঠে ঢুকি। জিজ্ঞেস করল দেখা করোনি কেন? বললাম- ভাই সিকিউরিটি অনেক কঠোর এখানে। দেখা করার চেষ্টা করেছি, পারিনি।  
এরপর তিনি আমার খোঁজ খবর নিলেন। কোথায় আছি খোঁজখবর নিলেন। এরপর একজন উপরে পাঠালো, সুধীর নিয়ে গেল আমাকে। আমার পাসপোর্টর ফটোকপি রাখল। চারটার সময় আসতে বলল। চারটায় গিয়ে দেখি আমার কার্ড হয়ে গেছে।
এদিকে কার্ড হাতে সোয়েব বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেট দলের সাথে থাকতে চাই। পাশে থেকে চিৎকার করতে চাই। পতাকা উড়াতে চাই। তিনটা টি-টোয়েন্টি ঠিক পাশে দেখতে পারিনি। কারণ টিকেট দিতো দূরের গ্যালারিতে। সেজন্য মন খারাপ লাগতো। এখন দলের কাছাকাছি থাকতে পারবো-এটাই সবচেয়ে বড় পাওয়া। আনন্দের বিষয়।
রোহিত অনেক বড় মানসিকতার মানুষ বলে শোয়ের আরো বলেন, এত বড় ব্যক্তিত্ব ক্রিকেটার। অনেক ভালো লাগল।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop