মহানগর সময়‘খালেদার হাত, পায়ের আঙুল বেঁকে যাচ্ছে’

সময় সংবাদ

fb tw
somoy
জামিন পেলে চিকিৎসার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় তার পরিবার। বুধবার (১৩ নভেম্ব) খালেদা জিয়ার সঙ্গে দেখা শেষে তার বোন সেলিমা সংবাদিকদের একথা জানান। 
তিনি বলেন, হাত, পায়ের আঙুল বেঁকে যাচ্ছে। নিজ হাতে কিছু খেতেও পারছেন না খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের উন্নত চিকিৎসা দরকার। বিএনপির চেয়ারপারসনকে বিদেশে চিকিৎসা নেওয়ার ব্যাপারে সরকারের সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, আজকের সাক্ষাতে প্যারোলে মুক্তি নেওয়া নিয়ে কোনো কথা হয়নি। জামিনে মুক্তি পেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া হবে।
এর আগে, বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে যান বড় বোন সেলিমা ইসলাম, ভাই শামীম এস্কান্দারসহ পরিবারের ৫ সদস্য।
পরে সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেন, চিকিৎসকরা খালেদা জিয়াকে দেখলেও, তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হচ্ছে না।
প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় যথাক্রমে ১০ ও সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন খালেদা জিয়া।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। বর্তমানে বিএসএমএমইউর একটি কেবিনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop