বাংলার সময়মাদারীপুরে সড়ক আইনের ধারণা দিতে এসপির লিফলেট বিতরণ

সময় সংবাদ

fb tw
somoy
বহুল আলোচিত সড়ক আইন ২০১৮ সম্পর্কে যাত্রী, চালক ও সাধারণ জনগণ ধারণ দিতে মাদারীপুরে লিফলেট ও পথসভা করেছেন জেলার পুলিশ সুপার। এর লক্ষ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুরে বুধবার (১৩ নভেম্বর)  সকালে প্রথমে মাইকিং করে সাধারণ জনগণকে সতর্ক করা হয়।
পরে বিভিন্ন যানবাহন থামিয়ে চালক ও যাত্রীদের মাঝে আইন সম্পর্কে অবগত করার পাশাপাশি লিফলেট বিতরণ করেন এসপি মো. মাহবুব হাসান।
মাদারীপুরের পুলিশ সুপার মো. মাহবুব হাসান জানান, নতুন আইন সম্পর্কে সাধারণ জনগনের ধারণা না থাকায় সকলকে সচেতন করা হচ্ছে। তবে, কোথায়ও এখনো জেল কিংবা জরিমানা করা হয়নি। দেশব্যাপী আন্দোলনের পরে নতুন সড়ক আইন কার্যকর করায় খুশি যাত্রী, চালক ও সাধারণ জনগণ। এতে সড়ক পথে দুর্ঘটনার হার অনেকটাই কমে আসবে বলে ধারণা তাদের। মাদারীপুর জেলার আওতায় ঢাকা-বরিশাল ৪৭ কিলোমিটার ও ঢাকা-খুলনা মহাসড়ক ২২ কিলোমিটার এবং মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়ক ১৭ কিলোমিটার রয়েছে।
এসপি আরো বলেন, ঢাকা-বরিশাল ও ঢাকা-খুলনা মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং করার পাশাপাশি বিভিন্ন নির্দেশনামূলক প্রচারনা চালাচ্ছেন তারা। এছাড়া এই মহাসড়কে নিষিদ্ধ তিনচাকার যানবাহন বন্ধে কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদার, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাওলাদারসহ অনেকেই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop