খেলার সময়কলকাতায় আমন্ত্রণ পাননি আমিনুল ইসলাম বুলবুল!

সময় সংবাদ

fb tw
somoy
ক্রিকেটাররা আমন্ত্রণ পেলেও উপেক্ষিতই থেকে গেছেন বাংলাদেশের প্রথম টেস্ট দলের কোচ সারোয়ার ইমরান এবং টিম ম্যানেজার আজিজ আল কায়সার। এমন আয়োজনে দলের সঙ্গে যেতে না পারায় হতাশা থাকলেও, শিষ্যদের শুভকামনা জানাতে ভোলেন নি সাবেক গুরু। আর প্রথম টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুলের বিষয়ে কিছু না'কি জানা নেই বিসিবির।
১০ নভেম্বরের টেস্টে কাগজে কলমে কোচের জায়গায় নাম ছিলো সারোয়ার ইমরানের। যদিও, বাংলাদেশের তৎকালীন প্রধান কোচ ছিলেন এডি বারলো। অসুস্থতার কারণে, তিনি ঢাকায় উপস্থিত না থাকায়, সহকারী ইমরানের কাঁধেই তুলে দেয়া হয় দায়িত্ব। আর দলীয় ম্যানেজারের দায়িত্বে ছিলেন আজিজ আল কায়সার।
কলকাতায় দিবারাত্রির টেস্টের আগে সেই অভিষেক টেস্টের সকল সদস্যকে আমন্ত্রণ জানানো হলেও, সেখান থেকে বাদ পড়েছেন কোচ এবং ম্যানেজারের নাম। বিষয়টি নিয়ে বেশ বিব্রত বাংলাদেশ দলের সাবেক কোচ সারোয়ার ইমরান।
তিনি বলেন, আমি কিছুই জানিনা। আমাকে জানানোই হয়নি। তারা কি শুধু প্লেয়ারদেরই ডেকেছে নাকি পুরো টিম সে ব্যাপারেও আমার কাছে তথ্য নেই। 
বাদ পড়াদের এই তালিকায় আছেন প্রথম টেস্টের সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুলের নামও। যদিও, বিষয়টি নিয়ে কিছুই জানেন না বলে জানালেন অভিষেক টেস্টের অধিনায়ক। এসব বিষয়ে বিসিবির পক্ষ থেকে খুব বেশি কিছু করার ছিলো কি' না অজানা রয়ে গেছে সে প্রশ্নের উত্তরটাও।
এ প্রসঙ্গে নাইমুর রহমান দুর্জয় বলেন, বুলবুল ভাই যে আমন্ত্রন পাননি তা আমি দেখেছি। বিসিসিআই থেকে আমন্ত্রন পত্র দেয়া হয়েছে। সেক্ষেত্রে বিসিবির কিছু করার নেই। তবে প্লেয়ারদের বাইরে আর কাউকে আমন্ত্রন জানানো হয়েছে কিনা আমি ঠিক জানিনা। 
বিদেশীরা মনে রাখছে কি, রাখছেনা সেটা নিয়ে ভেবে অবশ্য লাভ নেই। তবে, নিজেদের নায়কদেরকে চাইলে যে আরো একটু সম্মান দেয়া যেতো সে বিষয়ে একমত ক্রিকেট সংশ্লিষ্টরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop