খেলার সময়দুঃসময় কাটিয়ে মাঠে ফিরছে মুক্তিযোদ্ধা সংসদ

সময় সংবাদ

fb tw
somoy
দুঃসময় কাটিয়ে মাঠে ফিরছে ঐতিহ্যবাহী মুক্তিযোদ্ধা সংসদ। ক্যাসিনো কান্ডে বন্ধ হবার উপক্রম ক্লাবটি ঘুরে দাঁড়াতে চায়। আসন্ন প্রিমিয়র লিগ ফুটবলে দল গঠনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় থেকে পেতে যাচ্ছে প্রায় পাঁচ কোটি টাকা। তাই একাধিক বিদেশী ফুটবলার ভেড়ানোর সাথে দেশি ফুটবলারদের ধরে রাখতে চায় ক্লাবটি। ক্যাসিনো ঝড় সামলে লিগে দারুণ কিছু করার প্রত্যাশা মুক্তিযোদ্ধা ফুটবল ক্লাবের। 
ক্যাসিনোর থাবায় কালিমা লেগেছে ঐতিহ্য আর সম্মানে। ১৯৭২ সালে প্রতিষ্ঠিত মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ক্লাব ইতিহাসে প্রথম বারের মত বন্ধ হবার উপক্রম হয়েছিল। তবে সেই কালিমা লেপ্টাবার আগেই মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে নতুন করে মাথা তুলে দাড়াবার প্রাণপন চেষ্টা। কদিন আগেও নিজ খেলোয়াড়দের টাকা পরিশোধ নিয়ে যেখানে ছিল শঙ্কা, সেখানে এবার দলে ভিড়িয়েছে গিনির জাতীয় দলের ফুটবলার ফুডো কামারাকে।
এ প্রসঙ্গে কামারা বলেন, বাংলাদেশে এসে দারুণ লাগছে। এখানে এসে শুনলাম দলটির খারাপ সময় যাচ্ছে। আসা করি সব সমস্যা সামাধাণ হয়ে যাবে। 
মুক্তিযোদ্ধার কোচ আব্দুল কাইয়ুম সেন্টু বলেন, আমাদের নিজেস্ব প্রায় ১২ জন প্লেয়ার রেখে দিয়েছিলাম। আমরা ভালো কিছু প্লেয়ারই পেয়েছি। 
প্রশ্ন হলো, ক্যাসিনো ঝড়ে যেখানে ক্লাবটি এলোমেলো। সেখানে বিদেশি ফুটবলার রিকুট করতে অর্থ যোগান দেবে কিভাবে? দলের এমন নাজুক অবস্থায় পাশে দাড়িয়েছে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়।
ক্লাবটির ম্যানেজার আরিফুল ইসলাম বলেন, আসলে কেউই চায়নি আমাদের টিমটি হারিয়ে যাক। আমরা অর্থমন্ত্রনালয় থেকে ৫ কোটি টাকা পাবো। বাকিটা অনুদান থেকে আসবে। 
তবে কবে খুলবে ক্লাবের তালা? ম্যানেজার জানালেন শীঘ্রই আসছে না সেই পালা। অবাক করার মত বিষয় হচ্ছে, তারা আর চানও না কলঙ্কিত সেই রুম খুলুক। সেখানে গড়ে উঠুক নতুন ক্লাব কমপ্লেক্স।
এত সব আশার খবরের মাঝেও হতাশা আছে। ক্লাবটির নেই এখনো কোনো নিজস্ব খেলার মাঠ, বারিধারায় বাড়ি ভাড়া বাবদ দিতে হয় লাখ দেড়েক টাকা।
মৌসুম শুরুর আগে এখন নিয়মিত প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে মুক্তিযোদ্ধার নতুন সেনানীরা। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop