বিনোদনের সময়‘নো মোর নোংরা টয়লেট’ নিয়ে মিথিলার চমক

সময় সংবাদ

fb tw
somoy
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। নাটক ও বিজ্ঞাপনে সমানতালে এগিয়েছেন এ অভিনেত্রী। তবে এবার বিজ্ঞাপনের মাধ্যমে অভিভাবকদের সতর্ক হতে বললেন তিনি।  
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন দেখা গেছে। মিথিলা বিজ্ঞাপনের শুরুতেই দর্শককে বলছেন- একটা নোংরা কথা শুনবেন? এরপর মিথিলা শেয়ার করেন গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য। আমাদের দেশের স্কুলগুলোর চারভাগের তিনভাগের টয়লেটই নোংরা। এ কারণে প্রায় দুই কোটি স্কুল শিক্ষার্থী মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। এছাড়া নোংরা টয়লেটে মেয়েরা যেতে চায় না। এভাবে সারাদিন টয়লেট চেপে রাখায় তাদের ইউটিআই রোগে ভোগার আশঙ্কা থাকে।
মিথিলা এভাবেই বিজ্ঞাপনে দর্শককে সচেতন হতে বলেছেন। মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস।
এ উপলক্ষে ‘নো মোর নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। ভেন্যু : পুলিশ স্টাফ কলেজ, মিরপুর-১৪। সময় : সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা।
আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সব পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। এ রেকর্ডের অংশ হতে চাইলে রেজিস্ট্রেশন করতে হবে।
শিশুদের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে এমন একটি সচেতনতামূলক বিজ্ঞাপনে মিথিলার স্বতঃস্ফূর্ত অভিনয়ে অনেকেই মুগ্ধ হয়েছেন। অনেকে বলছেন, এবার স্কুল কর্তৃপক্ষের সচেতন হওয়ার পালা। মিথিলা যেমন আওয়াজ তুলেছেন- নো মোর নোংরা টয়লেট।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop