বাংলার সময়পল্লবীতে ট্রাকের ধাক্কায় শিশুর মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীর পল্লবীর কালশীতে ট্রাক ধাক্কায় মো. রিফাত হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। স্থানীয় সূর্য মিয়া স্কুলের প্রথম শ্রেণিতে পড়তো সে। 
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। একই ঘটনায় তার ছোট ভাই আরাফাত (৩) গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। 
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুরুজ মিয়ার ৫ সন্তানের মধ্যে ৪র্থ ছেলে রিফাত। সুরুজ মিয়া দিনমজুরের কাজ করেন। বর্তমানে পল্লবী কালাপানি পূর্ব বস্তিতে থাকেন।
নিহত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, আজ বৃহস্পতিবার বিকেলে বাসার পাশেই খেলতে যায় রিফাত ও তার ছোট ভাই আরাফাত। তখন পল্লবী কালশী কালাপানি এলাকার গার্মেন্টের পাশে রাস্তায় মাটি বহনের ট্রাকের মধ্যে খেলছিল ২ জন। এ সময় একটি ট্রাক রিফাত ও আরাফাতকে ধাক্কা দেয়। এতে ২ জনই মাথা সহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। প্রথমে ২ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর রিফাতকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। 
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop