বাংলার সময়রেল ক্রসিংয়ে ট্রাক বিকল, গেটম্যানের বুদ্ধিতে বাঁচল চট্টলা এক্সপ্রেস

সময় সংবাদ

fb tw
somoy
কুমিল্লার মুড়া পাড়া লেভেল ক্রসিং গেটে রেল লাইনের ওপর মাটিবাহী ট্রাক বিকল হওয়ায় ইমার্জেন্সি ব্রেক করে দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেল ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখী চট্টলা এক্সপ্রেস।
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের কুমিল্লার সদর উপজেলার মুড়া পাড়া লেভেল ক্রসিং গেটে এ ঘটনা ঘটে। 
মুড়াপাড়া লেভেল ক্রসিং গেইটম্যান মো. টিপু জানান, রেলওয়ের ডাবল লাইন প্রজেক্টের একটি বালুভর্তি ট্রাক সন্ধ্যা ৫টা ৩০ মিনিটের সময় লেভেল ক্রসিং গেটের উপর বিকল হয়ে পড়ে। ঠিক তখন উপজেলার পুরাতন রেল স্টেশন রসুলপুর থেকে কুমিল্লা ছেড়ে আসছে চট্টলা এক্সপ্রেস। তখন তিনি ৫টা ৩৪ মিনিটে সিগন্যাল দেখে সামনে দৌড়ে গিয়ে লাল পতাকা দিয়ে থামানোর সংকেত দিলে ইমার্জেন্সি ব্রেক করে দুর্ঘটনা থেকে রক্ষা পায় চট্টলা এক্সপ্রেস ও শতশত যাত্রীরা। আতঙ্ক সৃষ্টি যাত্রীদের মধ্যে। 
কুমিল্লা জেলা রেলওয়ের ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী রাম নারায়ণ ধর জানান,  রেলের উদ্ধারকর্মী ও কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক থেকে মাটি ফেলে লাইন থেকে ট্রাকটি উদ্ধার করে। এতে কুমিল্লা থেকে ঢাকার রেল যোগাযোগ প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকার পর চলাচল স্বাভাবিক হয়। 
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেছবাহ উদ্দিন জানান, বিকল হওয়া ট্রাক উদ্ধার করা হলেও এ ব্যাপারে এখনও কোনো মামলা হয়েনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop