বিনোদনের সময়চট্টগ্রামে ‘বি টু’র শো-রুম উদ্বোধন করলেন মৌসুমী

সময় সংবাদ

fb tw
somoy
চট্টগ্রামে ফ্যাশন হাউজ ‘বি টু’র নতুন শো-রুম উদ্বোধন করলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ফিতা কেটে শো-রুম উদ্বোধন করেন।
এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গিয়েছি। বিভিন্ন দেশের পোশাকের আলাদা-আলাদা ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টুর শো-রুমের মধ্যে আলাদা ফ্যাশন পেয়েছি। তাদের পোশাক আমাকে আকর্ষণ করে। যে কারণে আমি এই শো-রুম উদ্বোধন করছি। আমি আমার ফ্যানদের সঙ্গে প্রতারণা করতে চাই না।’
‘আমি এর আগে বরিশালে এদের প্রথম শো-রুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শো-রুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হলেছিল। এ কারণে এই ফ্যাশন হাউজের সঙ্গে আমার অন্যরকম একটা সম্পর্ক তৈরি হয়েছে,’ যোগ করেন মৌসুমী। 
প্রতিষ্ঠানের কর্ণধার সুশ্লেষা পোদ্দার বীথি বলেন, ‘আমরা চেষ্টা করছি মানসম্পন্ন পোশাক দেশের সব জেলা ও বিভাগীয় শহরে পৌঁছে দিতে। কারণ দেশের বাইরে বা ঢাকাতে এসে অনেকেরই পোশাক কেনা সম্ভব নয়। আমাদের এখানে ইমপোর্ট আইটেমসহ ছেলেমেয়েদের সব ধরনের পোশাক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়।’
এ সময় স্পাক গিটারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop