ভাইরালবই কিনলে পেঁয়াজ ফ্রি

সময় সংবাদ

fb tw
somoy
দেশে পেঁয়াজের ঝাঁজ বেড়েই চলছে। বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ২০০ থেকে ২৪০ টাকায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা গেছে। ব্যবসায়ীদের এমন কর্মকাণ্ড ও পেঁয়াজের বাজারের ঊর্ধ্বমুখিতার প্রতিবাদ জানাতে ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সাজ্জাদুল ইসলাম।
পাঠকরা বই কিনলে প্রতিটি বইয়ের সঙ্গে প্রতিবাদ হিসেবে একটি করে পেঁয়াজ ফ্রি দেবেন বলে জানিয়েছেন বই ব্যবসায় সম্পৃক্ত এ শিক্ষার্থী।
জানা গেছে, পাঠকদের কাছে দীর্ঘদিন ধরে বই বিক্রি করে আসছেন সাজ্জাদুল ইসলাম।পেঁয়াজের দাম বৃদ্ধিতে শুরু থেকে প্রতিবাদ জানিয়ে আসছেন তিনি। সর্বশেষ ব্যবসায়ীদের কর্মকাণ্ডের প্রতিবাদে এ কার্যক্রম হাতে নেন সাজ্জাদুল।
সাজ্জাদুল ইসলাম তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘ভোলগা থেকে গঙ্গা, দাম ২০০ টাকা মাত্র। সাথে বড় একটা পেঁয়াজ ফ্রি... পেঁয়াজের অস্বাভাবিক দাম বৃদ্ধিতে মিশোপার পক্ষ থেকে প্রতিবাদ হিসেবে আমরা প্রতি বইয়ের সাথে একটা করে পেঁয়াজ ফ্রি দিবো।'
এদিকে কতদিন এ কার্যক্রম চলবে এমন প্রশ্নে তিনি বলেন, ‘পেঁয়াজের বাজার স্থিতিশীল হওয়া এবং পেঁয়াজ নিয়ে ব্যবসায়ীক রাজনীতি বন্ধ না করা পর্যন্ত এ প্রতিবাদ কর্মসূচি চলবে।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop