প্রবাসে সময়কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের অভিষেক

সময় সংবাদ

fb tw
somoy
কুয়েতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে  অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) কুয়েতের বেনিদ আল গারে হোটেল কন্টিনেন্টালর বলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের রাষ্ট্রদুত এস এম আবুল কালাম। সভাপতিত্ব করেন সংগঠন এর সভাপতি আব্দুল হাই। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মইনুল আল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আজাদ মেম্বার, শামিম আহমেদ, মোঃ শরিফ, বিশিষ্ট সংগঠক চুন্নু দেবনাথ, আতাউল গনি মামুন,শাহনেওয়াজ নজরুল, মো ফয়েজ, রোকনুজ্জামান পিদ্দু, কামরুল ইসলাম টিটু আজাদ নুরসহ আরো অনেকে। 
অনুষ্ঠানে আব্দুল হাই ও মইনুল ইসলামকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করে  নুতন কমিটি  ঘোষণা করা হয়েছে।
প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত প্রবাসী বাংলাদেশীদের উদ্দেশ্যে স্থঅনীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে নিজে কর্তব্য সঠিকভাবে পালনের আহ্বান জানান। একই সঙ্গে তিনি জালালাবাদ অ্যাসোসিয়েশন এর সকল সদস্যদের একতাবদ্ধ হয়ে সংগঠনের কাজ করে যেতে উদাত্ত আহবান জানান।
উক্ত অনুষ্ঠানে কুয়েতি নাগরিক  আবু আহমেদ,আবু আব্দুল্লাহসহ রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। মাওলানা মইন ইসলামের কোরান তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop