বিনোদনের সময়'তারুণ্যের সময়'-এ আসছেন উপস্থাপিকা মৌসুমী মৌ ও ফারজানা বিথী

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মৌসুমী মৌ ও ফারজানা বিথী। সময়ের ব্যস্ততম দুই উপস্থাপিকা। এই ফিল্ডে অল্প সময়েই পেয়েছেন তারকা খ্যাতি। টেলিভিশন অনুষ্ঠান থেকে শুরু করে মঞ্চের পাটাতন, সবখানেই বিচরণ এই দুই তরুণীর। শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় সময় অনলাইনের সরাসরি অনুষ্ঠান ‘তারুণ্যের সময়’-এ উপস্থাপনা বিষয়ে আড্ডা দিতে আসছেন এই দুই তারকা। সালাউদ্দিন সেলিমের সার্বিক তত্ত্বাবধানে জাহিদুল ইসলাম রিফাতের প্রযোজনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন জাফর সাদিক। অনুষ্ঠানটি দেখা যাবে সময় টিভির ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে। সরাসরি দেখতে লগইন করুন: www.facebook.com/somoynews.tv-তে।
মৌসুমী মৌ তিন বছরের বেশি সময় ধরে উপস্থাপনার সাথে যুক্ত। এই সময়ে একাধারে ৪টি টিভিতে ৮টি অনুষ্ঠান উপস্থাপনা করছেন মৌ। এর বাইরে প্রথম আলো ক্যাফে লাইভ এবং রবি ও এয়ারটেলের সৌজন্যে ‘স্টার জোন’ নামে আরো দুটি ফেসবুক লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। এছাড়া বিভিন্ন করপোরেট হাইজের এমসি হিসেবে কাজ করছেন তিনি। সম্প্রতি গ্রামীনফোনের ‘স্টার ফেস্ট’ উপস্থাপনা করছেন। বেশ কয়েকটি বিজ্ঞাপন চিত্র ও শর্ট ফিল্মেও দেখা গেছে তাকে। বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ শুরু করেছেন সম্প্রতি।
স্কুল জীবন থেকেই নানা সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত মৌসুমী মৌ। জাতীয় পর্যায়ে নাচ, অভিনয় ও আবৃত্তিসহ বিভিন্ন প্রতিযোগিতায় অর্জনের তালিকাটা বেশ দীর্ঘ। যুক্ত ছিলেন বিতর্কের সাথেও। পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন স্টাডিজ বিভাগে। স্নাতকোত্তরে প্রথম শ্রেণীতে প্রথম হওয়া মৌ বিশ্ববিদ্যালয় জীবনে থিয়েটার, মূকাভিনয় ও বন্ধু সভার সাথেও যুক্ত ছিলেন। মূকাভিনয় নিয়ে ঘুরে এসেছেন ভারত, চীন ও মালয়েশিয়া থেকে। প্রাচ্য নাটের স্কুল অব অ্যাকটিং অ্যান্ড ডিজাইন থেকে ডিপ্লোমা প্রশিক্ষণ নেয়া মৌ'য়ের নেশা-পেশা পুরোটাই শুধু উপস্থাপনা। উপস্থাপনায় শত ব্যস্ত থাকলেও এতে কোনো চাপই অনুভব করেন না তিনি।
মৌ বলেন, 'উপস্থাপনা আমি উপভোগ করি, এতেই আমার আনন্দ। তাই সব ক্লান্তি দূর হয়ে যায়। আমি আমার পরিশ্রম, বিনয় আর সততা দিয়েই এগিয়ে যেতে চাই।'
ফারজানা বিথী বেড়ে উঠেছেন ঢাকায়। স্কুল জীবন থেকেই বিতর্ক, নাচ, আবৃত্তি, মঞ্চ অভিনয়ের সাথে যুক্ত বিথী উপস্থাপনার হাতেখড়িও হয়েছে তখনই। একুশে টেলিভিশনের 'এলাটিং বেলাটিং' উপস্থাপনা করেছেন ক্লাস সেভেনে। মা’র পছন্দ ছিলে নাচ। ৫ বছর বয়সেই বাফাতে ভারত নাট্যম শিখেছেন মায়ের আগ্রহে। কিন্তু বিথীর আগ্রহ তো কথা বলায়! তাই স্কুল জীবনে উপস্থাপনায় হাতেখড়ি হলেও পড়াশোনার ব্যস্ততায় ২০১৪/১৫ সাল থেকে পেশাদারী উপস্থাপনায় যুক্ত হন বিথী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop