খেলার সময়ব্যাটসম্যান বেশি নিয়েও কাঙ্খিত ফল না আসায় ভুগতে হচ্ছে: ডোমিঙ্গ

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের টেস্টে এমনিতে রেকর্ড ভাল না। তাছাড়া ভারতের বিপক্ষে এই ফরম্যাটে তাদের মাটিতে প্রতিদ্বন্দ্বিতা করা কঠিন। এমনটাই মনে করেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো। এছাড়াও বোলার কম নয়, ব্যাটসম্যান বেশি নিয়েও কাঙ্খিত ফল না আসায় ভুগতে হচ্ছে দলকে বলেও মনে করেন তিনি। অন্যদিকে, নিজের জায়গা থেকে দ্বায়িত্ব নিয়ে ব্যাট করার কারণেই বড় স্কোর করা সহজ হয়েছে বলে জানান মায়াঙ্ক আগারওয়াল।
একজন বোলারের অভাব কি দল টের পাচ্ছে ভাল ভাবে? বাংলাদেশ কোচ বলছেন ভারতের মাটিতে তাদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করা কঠিন ব্যাপার। আর ব্যাটসম্যান একজন বেশি নিয়েও প্রত্যাশিত ফল পায়নি বাংলাদেশ।
বাংলাদেশ দলের কোচ রাসেল ডমিঙ্গো বলেন, দেখুন আমরা এটা বলতে পারি না যে একজন বোলারের অভাবে ভারতের ব্যাটসম্যানরা অধিপত্য দেখাচ্ছে। সাম্প্রতিক সময়ে ভারতের ব্যাটসম্যানরা অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে দারুণ খেলেছে। তাছাড়া আমরা তো একজন ব্যাটসম্যান বেশি নিয়েছি কিন্তু ফল তো আসেনি। ক্রিকেটারদের আরো উন্নতি করতে হবে।
দলের এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে মমিনুলের অধিনায়কত্ব নিয়ে। তবে কোচ বলছেন এক ম্যাচে মমিনুলকে বিচার করতে চান না তিনি। কঠিন হলেও ঘুরে দাড়াবে বাংলাদেশ প্রত্যাশা তার।
রাসেল বলেন, দেখুন ২দিনে একজনের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তোলা ঠিক হবে না। মমিনুল অনেক আগ্রহী একজন ক্রিকেটার। তবে মূল জায়গায় ক্রিকেটারদের মনোযোগ দিতে হবে। পারফরম্যান্সে উন্নতি আনতে হবে। তাছাড়া বাংলাদেশ এমনিতে এই ফরম্যাটে খুব বেশি ভাল অভিজ্ঞতা নেই। টেস্ট ক্রিকেটারদের আলাদা করে পরিচর্যা করতে হবে।
অন্যদিকে, দিনটাকে নিজের করে রেখেছেন ভারতীয় মায়াঙ্ক আগারওয়াল। শতকের পর তুলে নিয়েছেন ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি। ফিরেছে ২৪৩ করে। দলকে ড্রাইভিং সিটে রাখতে বাড়তি দায়িত্ব নিয়েছেন এই ব্যাটসম্যান।
ভারতীয় ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল বলেন, আমি ভাল ব্যাট করছিলাম। তাই দায়িত্ব নিয়ে দলকে ড্রাইভিং সিটে রাখার চেষ্টা করেছি। দল যেমনটা প্রত্যাশা করে ছিল তেমন ব্যাটিং করেছি। তাছাড়া উইকেটে ভাল সুবিধা পেয়েছি। আমার সাথে অন্যরাও দারুণ সঙ্গ দিয়েছে। তাছাড়া দেখুন আমাদের ব্যাটিং লাইনে দলকে বড় সংগ্রহ এনে দেয়ার মতো বেশ কয়েকজন ব্যাটসম্যান রয়েছে।
ব্যাটিংয়ের পর বোলিংয়েও আধিপত্য ধরে রেখে তৃতীয় দিনে জয় নিশ্চিত করতে চায় ভারত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop