খেলার সময়রাত পোহালেই বাফুফের কাঙ্খিত এজিএম

সময় সংবাদ

fb tw
রাত পোহালেই অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বহুল কাঙ্খিত বার্ষিক সাধারণ সভা। কাগজ কলমে প্রতি বছরই এজিএম হওয়ার কথা থাকলেও, দায়িত্ব নেয়ার পর গেলো সাড়ে তিন বছরে, ফেডারেশন আয়োজন করতে পারেনি তা। তাইতো নির্বাচনের আগে এমন আয়োজনকে, অনেকেই দেখছেন ফেডারেশন দ্বৈত চরিত্র হিসেবে। তবে বাফুফে কর্তারা বলছেন, আগামী বছর অনুষ্ঠেয় নির্বাচনে সঙ্গে কোন সম্পর্ক নেই এই এজিএমের।
মাঠের পারফর্মেন্সে দেশের ফুটবলে প্রাণ ফিরেছে অনেক আগেই। এবার নির্বাচন আর এজিএম'কে সামনে রেখে দেশের সব জেলার ফুটবলীয় সংস্থার সঙ্গে বাফুফের আলোচনা নিয়ে দারুণ সরগরম ফেডারেশন ভবন।
যদিও ফেডারেশন কর্তারা বলছে, নির্বাচন নয় বরং তাদের মূল লক্ষ্যটা এজিএম'ই। তাইতো শুক্রবার (১৫ নভেম্বর) দিনভর ম্যারাথন সভা চললো রংপুর, রাজশাহী, চট্টগ্রাম আর সিলেট বিভাগের সব জেলা সংস্থার সঙ্গে। দেরীতে হলেও দেশের ফুটবলের সর্বোচ্চ কর্তাদের এমন উদ্যেগে সন্তুষ্ট তারা।
দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা সভাপতি গোলাম নবী দুলাল বলেন, সভাপতি বলেছেন সামনে যে নির্বাচন আছে, সে নির্বাচনের জন্যে কিন্তু আজ আমি সভা বা মতবিনিময় করছি না। স্বাভাবিক যে বাৎসরিক সভা সেটাই করছি। নির্বাচনী বৈঠক এটা না।
আছে ভিন্ন মতও। কারণ ২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর বিগত সাড়ে তিন বছরের বেশি সময় ধরে, এই এক এজিএমই আয়োজন করতে পারেনি বাফুফে। আগামী বছরের ৩০ এপ্রিল নির্বাচনকে সামনে রেখেই মূলত, ফেডারেশনের এমন আয়োজন, মনে করছেন কেউ কেউ। এমনকি এজিএমের ভেন্যু গাজীপুর হওয়াকেও অনেকেই দেখছেন বাঁকা চোখে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop