বিনোদনের সময়টানা শুটিংয়ে মিম

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
বিদ্যা সিনহা মিম ক’দিন আগেই নির্মাতা রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ শিরোনামের সিনেমাটির কাজ শেষ করেছেন। এরপর রাফির নতুন সিনেমা ‘ইত্তেফাক’-এ কাজ করতে যাচ্ছেন মিম। 
রায়হান রাফির নতুন সিনেমা ‘ইত্তেফাক’ এর শুটিং শুরু হতে যাচ্ছে সিলেটে। আগামী সপ্তাহ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। টানা কাজ করে সিনেমা শুটিং শেষ করা হবে সেখানে। 
এ প্রসঙ্গে মিম জানান, ‘ছবিটির শুটিং করতে আগামী সপ্তাহে শুটিংয়ের জন্য সিলেটে যাচ্ছি। সেখানে ছবিটির কাজ টানা একমাস চলবে। বর্তমানে সেই প্রস্তুতি নিচ্ছি। ছবির গল্পটি ভিন্ন ধাঁচের। আশা করি, এ কাজটিও দর্শকরা পছন্দ করবেন।’
এ ছবিতে প্রথমবার জুটিবদ্ধ হতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম ও সিয়াম আহমেদ। এমবি ফিল্মসের প্রযোজনায় এ ছবিতে শহীদুজ্জামান সেলিমসহ অনেক তারকাশিল্পী অভিনয় করবেন বলে জানিয়েছেন নির্মাতা।
এদিকে মিম গত শুক্রবার অমিতাভ রেজার নির্দেশনায় একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেন। গেল মাসেই গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় মিমের ‘সাপলুডু’ ছবিটি মুক্তি পায়। এতে তিনি পুষ্প চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন। 
প্রখ্যাত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমার বড় পর্দায় অভিষেক হয় তার।  এটি মুক্তি পায় ২০০৮ সালে। এরপর শাকিব খানের বিপরীতে ‘আমার প্রাণের প্রিয়া’ ও ‘আমি নেতা হবো’, আরিফিন শুভর সঙ্গে ‘তারকাঁটা’ ও ‘সাপলুডু’, কলকাতার সোহমের সঙ্গে ‘ব্ল্যাক’, বাপ্পি চৌধুরীর সঙ্গে ‘সুইটহার্ট’, ‘আমি তোমার হতে চাই’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’সহ বেশকিছু সিনেমায় দ্যুতি ছড়িয়েছেন তিনি। 
  
তিনি টেলিভিশনে প্রথম পা রাখেন ২০১২ সালে ‘এক হাজার টাকা’ শিরোনামের একটি নাটকের মাধ্যমে। এরপর উপহার দিয়েছেন অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম।
২০১৬ সালে ‘জোনাকির আলো’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে পেয়েছেন রাষ্ট্রীয় সম্মাননা জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop