মহানগর সময়দুর্নীতিবাজরা আর যেনো ক্ষমতায় আসতে না পারে: প্রধানমন্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
দুর্নীতিবাজ ও সন্ত্রাসীরা যাতে এদেশে আর ক্ষমতায় আসতে না পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে বক্তব্যে শেখ হাসিনা বলেন, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র আইয়ুব খান, লিয়াকত আলি খান, জিয়া, এরশাদ, খালেদা জিয়া বার বার করেছিলো। বিএনপি এতো টাকা কামিয়েছিলো দুর্নীতি করে যে অ্যামেরিকার গোয়েন্দা এফবিআই এর এক অফিসারকে টাকা দিয়ে কিনে ফেলে। তদন্ত করতে গিয়ে বের হয়ে আসলো খালেদা জিয়া তার দুই পুত্র তাদের দুর্নীতির কথা। সেই তথ্য তারা পেলো এবং তাদের রিপোর্টে বাংলাদেশের একমাত্র প্রধানমন্ত্রী যে, আমার ছেলে বা বোন কারো বিরুদ্ধে কমিশন খাওয়া, চাঁদা বা দুর্নীতি করার দৃষ্টান্ত তারা পায়নি। 
এদিকে পেঁয়াজের অস্বাভাবিক দাম বৃদ্ধির জন্য দায়ীদের খুঁজে বের করা হবে বলেও জানান তিনি। বাজার নিয়ন্ত্রণে বিমানে করে পেঁয়াজ আনা হচ্ছে জানিয়ে সরকার প্রধান বলেন, দ্রুত এ সঙ্কটের সমাধান হবে।
শেখ হাসিনা বলেন, এখন আমরা বিমানের কার্গো করে পিঁয়াজ আমদানি করে নিয়ে আসছি। আমরা দেখতে চাই এই ধরণের চক্রান্তের সাথে কেউ জড়িত আজে কিনা। সামান্য আবহাওয়ার কারণে অনেক সময় অনেক পণ্যের উৎপাদন বাড়ে আবার কমে। আর যেহেতু পেঁয়াজটা বেশিদিন থাকেনা। কেউ যদি এখন হোল্ডিং করে দু পয়সা কামাতে চান তাদের এটাও চিন্তা করতে হবে পেঁয়াজ তো পচে যাবে। এখন নাকি পচা শুকানোর চেষ্টা হচ্ছে। মানুষকে এই কষ্ট দেওয়াটা কেনো। এর পেছনে কারা আছে সেটাও আমাদের দেখতে হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop