বিনোদনের সময়নতুন বছরের শুরুতে বিয়ে করতে যাচ্ছেন মিয়া খলিফা

সময় সংবাদ

fb tw
somoy
মিয়া খলিফা। পর্নস্টার হিসেবেই যাকে চেনে পুরো দুনিয়া।  যদিও তিনি নীল জগত থেকে নিজেকে কয়েকবছর আগেই সরিয়ে নিয়েছেন। তবু এখনও তাঁকে পর্নস্টার হিসেবেই চেনেন সকলে। তবে এই পরিচিতি থেকে তিনি মুক্তি পেতে চান। এবার স্বামীর পরিচয়েই তিনি পরিচিত পেতে চান। আর তাই আগামী ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি। 
দীর্ঘদিন ধরে মিয়া খলিফার বিয়ের গুঞ্জন ছিল। তবে এবার  শোনা যাচ্ছে মিয়ারই নাকি বিয়ের করার জন্যে তাড়া লেগে গেছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক রবার্ট স্যান্ডবার্গের সঙ্গেই বিয়ে হতে যাচ্ছে তার। যদিও এভাবে বিয়ে করার জন্যে কেন এত তাড়াতাড়ি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।
এমন খবরে নেটিজনরা বিভিন্ন প্রশ্ন রাখছেন। অনেকেই বলছেন প্রেগনেন্সির জন্য বিয়ের তাড়া নয় তো আবার? নিজেই সমস্ত জল্পনা উড়িয়ে বলছেন, না, আমি মোটেও প্রেগনেন্ট নই ৷ শুধুমাত্র হবু বরের ক্যারিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা করা হয়েছে। 
কয়েক বছর আগে নীলছবির জগতকে পাকাপাকিভাবে বিদায় জানিয়েছেন মিয়া। এরপর মার্চে বিশেষ বন্ধু রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাগদান পর্ব সারেন তিনি। সে সময় তিনি জানান, আপাতত বিয়ে করার কোনও তাড়াহুড়ো নেই তাঁর। ২০২১ এর আগে তো নয়ই। কিন্তু হঠাৎই বিয়ের তারিখ একবছরেরও বেশি এগিয়ে এনে ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা দেন তিনি। 
সূত্র: দ্য মিরর

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop