মহানগর সময়স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল গুহের রাজনৈতিক জীবন

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নির্মল রঞ্জন গুহ।
শনিবার (১৬ নভেম্বর) স্বেচ্ছা‌সেবক লী‌গের তৃতীয় স‌ম্মেল‌নের দ্বিতীয় প‌র্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সংগঠন‌টির কেন্দ্রীয় কমিটির নতুন নেতৃত্ব সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা ক‌রেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
নির্মল রঞ্জন গুহ স্বেচ্ছাসেবক লীগের আগের কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন। এছাড়া সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ছিলেন তিনি।
 
স্কুলজীবনে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক থেকে শুরু করে পরবর্তীতে কলেজ, জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন নির্মল রঞ্জন গুহ।
স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে প্রবেশের আগে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলার আহ্বায়ক, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং গত কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে দলের সহযোগী সংগঠন ও স্বেচ্ছাসেবী শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় জাতীয় কাউন্সিল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেছেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন।
স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক নির্মল রঞ্জন গুহ সংগঠনের তৃতীয় কাউন্সিল আয়োজনের সকল প্রস্তুতি কাজ করেন। মোট ১ হাজার ৯৭৫ জন কাউন্সিলর, ১৮ হাজার ডেলিগেট এবং ১৫ হাজার অতিথি কাউন্সিলে উপস্থিত ছিলেন। যথাযথভাবে কাউন্সিল অনুষ্ঠানে ১৩টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop