বিনোদনের সময় হাইজেনিক টয়লেটের দাবি মেহজাবিনের

সময় সংবাদ

fb tw
somoy
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী স্বাস্থ্যসম্মত হাইজেনিক টয়লেটের দাবি করেছেন। এছাড়াও তিনি ইউটিআই টয়লেট সম্পর্কে জানতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন।
অস্বাস্থ্যকর টয়লেট ব্যবহারে ইউটিআই রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কা নারীদেরই বেশি থাকে, যা পরবর্তীতে ক্যান্সারে পরিণত হতে পারে। স্বাস্থ্যসম্মত ও নারীবান্ধব টয়লেটের অভাব থেকে সৃষ্ট ভয়াবহ রোগ ইউটিআই থেকে রক্ষা পেতে অভিনেত্রী মেহজাবিন দাবি জানিয়েছেন স্বাস্থ্যসম্মত টয়লেটের। 
হারপিক-এর ডিজিটাল #HarpicAgainstUTI ক্যাম্পেইনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে মেহজাবিন বলেন, প্রতিদিন আমরা যে সমস্যার সম্মুখীন হই, তা হলো একটি স্বাস্থ্যসম্মত টয়লেটের অভাব। বাসার বাইরের নোংরা টয়লেট ব্যবহারে হতে পারে ইউটিআই বা ইউরিন ইনফেকশন। আসুন, আমরা সকলে ইউটিআই বিষয়ে সচেতন হই। সেইসঙ্গে স্বাস্থ্যসম্মত টয়লেটের দাবি জানান তিনি।
 
সম্প্রতি হারপিক #HarpicAgainstUTI শিরোনামে একটি ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে, যার লক্ষ্যই হলো UTI বিষয়ে সচেতনতা তৈরি করা এবং দেশে নারীবান্ধব ও স্বাস্থ্যসম্মত টয়লেট নিশ্চিত করা। 
ইউটিআই (ইউরিনারি ট্র্যাক্ট ইনফেকশন), কিডনির সমস্যাসহ নানাবিধ স্বাস্থ্যগত ঝুঁকি। গড়ে প্রতি ১০ জন নারীর মধ্যে ৫ জন নারী ইউটিআই রোগে ভুগেন জানা গেছে। সারাদিন টয়লেট চেপে রাখায় তাদের ইউটিআই রোগে ভোগার আশঙ্কা বেড়ে যায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop