ভাইরালবন্ধুর বিয়েতে পেঁয়াজ উপহার: ফেসবুকে ভাইরাল

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে নব দম্পতিকে পেঁয়াজ উপহার দিয়ে তুমুল আলোচনা সৃষ্টি করেছে বরের বন্ধুমহল। এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা। মজার এই ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে। 
এখানে শহরের বাবুরাইল এলাকার মোহাম্মদ পিয়াস ও বক্তাবলী এলাকার খাদিজার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণে আসেন বর পিয়াসের বন্ধুরা। তারা বন্ধুর বিয়েতে বন্ধু ও তার নববধূর হাতে একটি পেঁয়াজের প্যাকেট তুলে দেন। আর ওই ঘটনার ছবিটি ক্যামেরাবন্দি করার পর তা ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। মূহুর্তের মধ্যে ছবিটি ফেসবুকে স্থানীয় বিভিন্ন গ্রুপের মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকজুড়ে ব্যাপক আলোড়ন ও নানা রসিকতার কমেন্টের ঝড় উঠে।
যদিও বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার দেওয়া সুমন জানিয়েছেন, পেঁয়াজের বাজার যেভাবে অস্থির হয়ে উঠেছে। তা স্থির হওয়ার সম্ভাবনাই দেখছি না। বলা যেতে পারে এটা ফান হলেও এক ধরণের প্রতীকী প্রতিবাদ।
অন্যদিকে বর মোহাম্মদ পিয়াস পেঁয়াজ উপহার পেয়ে খুশি হয়ে আনন্দ প্রকাশ করেছেন। তার মতে, এটি রসিকতা হলেও বর্তমানে সব থেকে মূল্যবান এই পেঁয়াজ। বন্ধুর পক্ষ থেকে এমন উপহার পেয়ে বর হিসেবে তিনি নিজেও আলোচনায় আসার ব্যাপারটি বেশ উপভোগ করেছেন বলে জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop