শিক্ষা সময়তরুণদের জন্য সিকেএইচ নেটওয়ার্ক ও ওয়াধানির উদ্যোগ

সময় সংবাদ

fb tw
কোচ কামরুল নেটওয়ার্ক (সিকেএইচ) এবং যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রতিষ্ঠান ওয়াধানী ফাউন্ডেশনের মধ্যে একটি সমঝোতা চুক্তি হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সমঝোতা স্মারক সই হয়।
সমঝোতা অনুসারে, যুক্তরাষ্ট্রভিত্তিক ওয়াধানি ফাউন্ডেশন তাদের সফট স্কিল কোর্সটি এখন পৌঁছে দেবে বাংলাদেশের শিক্ষার্থীদের কাছে। এটা সম্ভব হচ্ছে সিকেএইচ নেটওয়ার্ক এবং ওয়াধানি ফাউন্ডেশনের চুক্তির মাধ্যমে। সিকেএইচ নেটওয়ার্ক তাদের ‘নেক্সট জেন লিডারস’ প্রোগ্রামের মাধ্যমে এখন থেকে শিক্ষার্থীদের কাছে পৌঁছে দেবে কোর্সটি।
সমঝোতা সই নিয়ে কামরুল হাসান বলেন, 'আমার দীর্ঘ করপোরেট জীবনে এরকম বিশ্বমানের কোর্স মডিউল কখনোই দেখিনি। নিজেদের সৌভাগ্যবান মনে করছি এজন্য যে, দেশের লাখো তরুণকে সম্পূর্ণ বিনামূল্যে সিকেএইচ নেটওয়ার্কের মাধ্যমে এই কোর্সটি অনলাইনে প্রদান করতে পারবো বলে।'
অপরদিকে সুনীল দাহিয়া বলেন, 'সিকেএইচ নেটওয়ার্কের সঙ্গে এই সমঝোতায় আবদ্ধ হতে পেরে আমরা সত্যিই আনন্দিত এবং আমরা আশাবাদী আমাদের সফট স্কিল কোর্সের মাধ্যমে ২০২১ সালের মধ্যে বাংলাদেশের লাখো তরুণ বিশ্ব চাকরির বাজারে নিজেদের ক্যারিয়ার গড়তে পারবেন।'
এই সমঝোতা সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিকেএইচ নেটওয়ার্কের পক্ষে প্রধান নির্বাহী কোচ কামরুল হাসান এবং ওয়াধানি ফাউন্ডেশনের পক্ষে হেড অফ স্কিলিং ইনিশিয়েটিভ সুনীল দাহিয়া ও বাংলাদেশের কান্ট্রি প্রোগ্রাম ম্যানেজার এস্তানুল কবির।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop