মহানগর সময়স্ত্রীকে খুন করে স্বামী লাপাত্তা

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীর আদাবরের একটি বাসা থেকে নাছিমা ওরফে হাসিনা বেগম (৩৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার নাক-মুখে রক্ত লেগেছিল। ঘটনার পর থেকে তার স্বামী লাপাত্তা। পুলিশের ধারণা, নাসিমাকে হত্যার পর পালিয়ে গেছে স্বামী।
রোববার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে আদাবর-১০ এর ৭১২/১৯/৫৩ বাসা থেকে নাসিমার মরদেহ উদ্ধার করে আদাবর থানা পুলিশ। পরে ময়না তদন্তের জন্য নেয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।
আদাবর থানার ওসি কাজী শাহীদুজ্জামান জানান, নিহতের স্বামীর নাম ডাবলু হাওলাদার রানা। তিনি দর্জির কাজ করেন। নিহত নাসিমার বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার চরহোগলা গুনিয়ায়। তারা ওই বাসায় ভাড়া থাকতেন।
ওসি জানান, নাসিমা ও ডাবলুর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। নাসিমার এটি দ্বিতীয় বিয়ে। আর ডাবলুর আরও একটি স্ত্রী রয়েছে। পারিবারিক কলহ থেকে ডাবলু নাসিমাকে খুন করে থাকতে পারে। শনিবার (১৬ নভেম্বর) রাত ১২টা থেকে সকাল ৭টার মধ্যে নাসিমা নিহত হন। তাকে সম্ভবত বালিশ চাপা দিয়ে মারা হয়েছে। ঘটনার পর থেকে ডাবলু পলাতক।
সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। সুরতহালের সময় নিহতের নাক ও কানে রক্ত দেখা গেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop