ভাইরালবিচারপ্রার্থীর কাছে টাকা চাওয়ার ভিডিও ভাইরাল

সময় সংবাদ

fb tw
somoy
বরিশালে এক বিচারপ্রার্থীর কাছে আদালতের এক সহকারী সেরেস্তাদারের অযাচিত ভাবে সরাসরি টাকা চাওয়ার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনৈতিক ভাবে টাকা চাওয়া হয়েছে বলে দাবি করেছেন ওই বিচারপ্রার্থী। 
তবে অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন সহকারী সেরেস্তাদার। এদিকে, বিষয়টি প্রথা হয়ে দাড়িয়েছে বলে মন্তব্য করে এর থেকে মুক্তি চেয়েছেন পাবলিক প্রসিকিউটর এবং বিচার প্রার্থীরা। 
গত ১১ নভেম্বর মনিরুজ্জামান মুনির নামে ওই বিচারপ্রার্থী মামলা সংশ্লিষ্ট ডকুমেন্ট আনতে যান বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের সহকারী সেরেস্তা রেখা রাণী দাসের কাছে।
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই মামলার একটি কাগজের নিতে চাইলে টাকা দাবি করেন রেখা রানী। ৬ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিওতে বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয় মনিরের সাথে। এ অবস্থা চলাকালে অপর মহুরীর কাছ থেকে কোন একটি কাজের জন্য টাকা নেন তিনি। 
বিষয়টি পরে ১৪ নভেম্বর নিজের ফেইসবুক আইডি থেকে আপলোড করলে সেটি ভাইরাল হয়। বিষয়টি অনৈতিক বলে দাবি করেছেন মুনির। এদিকে অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন রেখা রাণী। 
অপরদিকে আদালতে অধস্তন কর্মচারীদের টাকা নেয়ার বিষয়টি প্রথা হয়ে দাড়িয়েছে বলে মন্তব্য করে এর থেকে মুক্তি চেয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর। একই দাবি করেছেন আদালতে আসা ভুক্তভোগীরা।
২০১৮ সালের ২৭ মার্চ জনৈক ইব্রাহীম ওই মুনিরের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন। সেই মামলায় গত ৬ নভেম্বর বরিশাল জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পান মুনির। তারই আদেশের কপি আনতে গেলে ঘটে এই ঘটনা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop