প্রবাসে সময়মালয়েশিয়ায় ৩৮ বাংলাদেশিসহ আটক ৫২

সময় সংবাদ

fb tw
somoy
মালয়েশিয়ার নাগরিকদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৮ বাংলাদেশিসহ ৫২ জন অবৈধ কর্মীকে আটক করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। আটককৃতদের কাগজপত্র যাচাই-বাছাই শেষে সবাইকে গ্রেফতার দেখিয়েছে দেশটির ইমিগ্রেশন বিভাগ।
স্থানীয় সময় শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ১০টার দিকে মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের রাওয়াং এলাকা থেকে ৮ ঘন্টার একটি বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতদের বয়স ২০ থেকে ৪৫ বছর।
৩৮ জন বাংলাদেশি ছাড়াও ওই অভিযানে ৫ জন মিয়ানমার, ৫ জন নেপাল, ৩ জন ইন্দোনেশিয়ার ও ১ জন চায়নার নাগরিককে আটক করা হয়। এ সময় তাদের কাছে কোনো ধরনের বৈধ কাগজপত্র পাওয়া যায়নি বলে জানান দেশটির সেলাঙ্গর রাজ্যের অভিবাসন বিভাগের পরিচালক মোহাম্মদ শুকরি নাওয়ী।
তিনি আরও বলেন, অভিযান চলাকালে অবৈধ অভিবাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। কিন্তু পুরো এলাকা ব্লক রেইড দিয়ে তাদের আটক করা হয়। অবৈধ বিদেশি কর্মীকে তারা আর থাকতে দিতে চান না। দেশের সার্বভৌমত্ব ও আইনশৃঙ্খলা বজায় রাখতে তারা চলমান অভিযান অব্যাহত রেখেছেন।
বৈধ কাগজপত্র না থাকায় এবং অতিরিক্ত সময় মালয়েশিয়ায় অবস্থানের কারণে তাদের আটক করা হয়েছে। ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩, পাসপোর্ট অ্যাক্ট ১৯৬৬ এবং ইমিগ্রেশন রুলস ১৯৬৩ এর অধীনে তাদের তদন্ত চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop