খেলার সময়কোহলিকে শূন্য রানে আউট করাটা ক্যারিয়ারের স্মরণীয় মুহূর্ত : রাহী

সময় সংবাদ

fb tw
বিরাট কোহলিকে শূন্য রানে আউট করাটা ক্যারিয়ারের অন্যতম স্মরণীয় মুহূর্ত। বললেন বাংলাদেশ দলের পেসার আবু জায়েদ রাহী। ম্যাচ শেষে ভারতীয় পেসার মোহাম্মদ শামির কাছ থেকে নানা পরামর্শ নিয়েছেন বলেও জানান তিনি। কলকাতা টেস্ট সামনে রেখে আজ ইন্দোরে গোলাপী বলে অনুশীলন করেছে বাংলাদেশ ও ভারত ক্রিকেট দল।
অমন হতশ্রী পারফরম্যান্স না হলে, তখন ইন্দোর টেস্টের চতুর্থ দিনের খেলা শেষ হওয়ার কথা মাত্র। অথচ হলকার স্টেডিয়ামের সেন্টার উইকেটে সে সময়টাতেই নেট সাজিয়ে অনুশীলন করছে বাংলাদেশ ও ভারতের ক্রিকেটাররা। কোহলি-রোহিতরা না এলেও পুজারা-অশ্বিন-জাদেজারা ছিলেন অনুশীলনে।
বাংলাদেশ দলের অনুশীলন সেশন শুরু হয়েছে আরও ঘণ্টা খানেক আগে। ঐচ্ছিক অনুশীলন হলেও হাজির অধিকাংশ ক্রিকেটার। মাহমুদুল্লাহ, মিরাজ আর এবাদত ছাড়া গোলাপী বলের অনুশীলন সেশনে এসেছিলেন বাকিরা।
প্রথম টেস্টের বাজে পারফরম্যান্সের মাঝেই প্রশংসা কুড়িয়েছেন পেসার আবু জায়েদ রাহী। বিরাট কোহলিকে শূন্য রানে আউট করাটা তার স্মৃতিতে অমলিন হয়ে রবে চিরকাল। ভারতীয় পেসারদের প্রশংসাও পেয়েছেন রাহী।
রাহী জানান, অব্যশই ভালো, ওরা ওয়ার্ল্ডের এক-দুই নম্বার ব্যাটসম্যান। বিরাট কোহলি এক নম্বর ব্যাটসম্যান। তাকে আউট করাটা আমার ড্রিম উইকেট।
মাঠের যাচ্ছেতাই পারফরম্যান্স নিয়ে চাপে আছেন ক্রিকেটাররা। দেশের ক্রিকেটে অসঙ্গতির কথা বলতেও অদৃশ্য এক চাপ অনুভব করেন তারা। ঘরের মাঠে মন্থর উইকেটে তো বটেই, দেশের বাইরেও একাদশে উপেক্ষিত পেসাররা। পেস সহায়ক উইকেটে তাই ভুগতে হয় দলকে। রাহীর মতো এই নিয়মিত সুযোগের অপেক্ষা যেনো ফুরোবার নয় দেশের পেসারদের।
রাহী জানান, যখনই খেলার সুযোগ পেয়েছি, ভালো খেলেছি। এবারও খেলার চেষ্টা করেছি। সেটা যেকোন জায়গায় হোক না কেন?
ইডেন টেস্টের আগে যতোটুকু সময় হাতে আছে, তাতে গোলাপী বলে নিজেদের ঝালিয়ে নিতে চায় রাসেল ডমিঙ্গোর দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop