বাণিজ্য সময়দরিদ্র শিক্ষার্থীদের ফরম পূরণের টাকা দিল ‘জ্ঞানের আলো পাঠাগার’

সময় সংবাদ

fb tw
somoy
নির্বাচনী পরীক্ষায় বিদ্যালয়ে ১ম স্থান অর্জন করলে অর্থাভাবে এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে পারছিল না কোটালীপাড়া উপজেলার সাদী মোহাম্মাদ। প্রাথমিক সমাপনী ও জেএসসিতে জিপিএ-৫ পাওয়া সাদী উদ্বিগ্ন হয়ে পড়ে আসন্ন এসএসসি পরীক্ষার ফরম পূরণ নিয়ে। এ সময় আশার আলো হয়ে পাশে দাঁড়ায় কোটালীপাড়ার ‘জ্ঞানের আলো পাঠাগার’। শুধু সাদীই নয়, অসংখ্য দরিদ্র শিক্ষার্থীকে এ সংগঠনটি নানাভাবে সাহায্য করে থাকে।
পাঠাগারের সভাপতি সুশান্ত মণ্ডল জানান, বিভিন্ন স্কুল থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা এসএসসির ফরম পূরণে আর্থিক সহায়তার জন্য অনুরোধ করে। আমরা আমাদের সংগঠনের ফেসবুক আইডিতে অর্থ সহায়তা চেয়ে একটি পোস্ট দেই। এ পোস্ট দেখে কয়েকজন হৃদয়বান ব্যক্তি সহায়তার হাত বাড়িয়ে দেন। সেই অর্থ দিয়ে কোটালীপাড়া উপজেলার শাহানা রশিদ উচ্চ বিদ্যালয়, সরকারী ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট), কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশন (মডেল), পূর্ব কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন, ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, রাধাকান্ত উচ্চ বিদ্যালয়, বিনয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের ১০ শিক্ষার্থীর আসন্ন এসএসসি পরীক্ষার ফরম পূরণ করা হয়। 
শাহানা রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি এম বাবুল হোসেন জানান, জ্ঞানের আলো পাঠাগার খুবই স্বচ্ছতার সঙ্গে প্রায়ই এ ধরনের মানবিক কাজগুলো করে থাকে। আমি এ ধরনের মানবিক কাজের জন্য জ্ঞানের আলো পাঠাগারকে ধন্যবাদ জানাই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop