বাংলার সময়নিজ ঘরে মা-ছেলের মরদেহ

সময় সংবাদ

fb tw
somoy
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নিজ ঘর থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন মা ছানোয়ারা খাতুন (৪৯) ও তার ছেলে রাজ (৮)। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে মা ও ছেলেকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, সকাল ১০টার দিকে ছানোয়ারা খাতুন ও তার ছেলে রাজের মরদেহ আলাদা আলাদা ঘরে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে। তবে কী কারণে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে রোববার দিনগত রাতে কে বা কারা মা-ছেলেকে শ্বাসরোধে হত্যার পর দুই কক্ষে রেখে যায়। মা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দ্রুতই হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।
ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ছানোয়ারা খাতুন পার্শ্ববর্তী জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop