বিনোদনের সময়শাকিব খানের কেয়ারটেকার-ম্যানেজারকে নিয়ে গেছে রাজউক

সময় সংবাদ

fb tw
somoy
নকশা না মেনে অবৈধভাবে বাড়ির বর্ধিত অংশ নির্মাণ করা অভিযোগ উঠেছে ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে। সোমবার (১৮ নভেম্বর) শাকিবকে ১০ লাখ টাকা জরিমানা করেছেন রাজউকের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।
অভিযানের সময় শাকিব খান বাড়িতে উপস্থিত ছিলেন না। তবে সেই সময় তার ভগ্নীপতি, বাড়িটির কেয়ারটেকার ও ম্যানেজার উপস্থিত ছিলেন।
জানা গেছে, জরিমানা করার পর ওই ভবনের দায়িত্বে থাকা ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ ও ভবনটির কেয়ারটেকার তারেক আহমেদকে নিয়ে গেছেন রাজউকের কর্মকর্তারা।
এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন ভবনটিতে বর্তমানে দায়িত্বে থাকা শাকিবের অন্য সাইটের ম্যানেজার সম্রাট হোসেন।
ভবনটিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করা কামাল আহমেদ জানিয়েছেন, ‘দুপুরে রাজউক থেকে কয়েকজন কর্মকর্তা আসেন। তারা ভবনে মালিক শাকিব খানকে খোঁজ করেন। এ সময় শাকিব খানের ভগ্নীপতি, কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ তাদের সঙ্গে দেখা করেন। ভবনের কিছু অংশ নকশাবহির্ভূত এমন অভিযোগ করে কাগজপত্র দেখতে চান রাজউকের কর্মকর্তারা। শাকিব খানের পক্ষ থেকে সেসব কাগজ দেখালে সেখানে নাকি ভুল ধরা পড়ে। তাই শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা দিতে না পারায় কেয়ারটেকার তারেক আহমেদ ও ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদকে সঙ্গে নিয়ে যান রাজউক কর্মকর্তারা।
জরিমানার টাকা পরিশোধ করে তাদের ছাড়িয়ে আনতে হবে বলে জানান রাজউকের কর্মকর্তারা। এছাড়াও ভবনটির যে অংশ নকশাবহির্ভূত, সেই অংশ আগামী ১৫ দিনের মধ্যে নিজ উদ্যোগে অপসারণ করে নিতে হবে বলেও জানিয়ে দেন তারা।
উল্লেখ্য, সোমবার (১৮ নভেম্বর) সকাল থেকে গুলশান নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে নিকেতন এলাকা ব্লক-ই এর রোড ৬ এর হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালানো হয়। এসময় নকশাবহির্ভূত ভবন নির্মাণ করায় ১০ লাখ টাকা জরিমানা করা হয় তাকে।
 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop