ভাইরালভয়ঙ্কর দুর্ঘটনার ভিডিও ভাইরাল (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
সংবাদমাধ্যমে বা সামাজিকমাধ্যমে বিভিন্ন সময় সড়ক দুর্ঘটনার দৃশ্য দেখা যায়। কখনো তা হয় হৃদয়বিদারক। আবার কখনো বিভৎস। ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে দুই ব্যক্তির বেঁচে যাওয়ার একটি দৃশ্য ভাইরাল হয়েছে।
কাপতান হিন্দুস্তান নামের টুইটার আইডি থেকে রোববার (১৭ নভেম্বর) মাত্র ৬ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করা হয়। এক দিনের মধ্যেই ভিডিওটি ১০ লাখ ভিউ হয়েছে।
কলকাতার আনন্দবাজার পত্রিকা সোমবার (১৮ নভেম্বর) ওই ভিডিওটি নিয়ে একটি খবর প্রকাশ করেছে। খবরে ভিডিওর ঘটনার স্থান উল্লেখ করা হয়নি। তবে সেটি ভারতের কোনো এলাকার ঘটনা বলে ধারণা করা হচ্ছে।
সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারী ও এক পুরুষ একটি ছোট রাস্তা দিয়ে হেঁটে আসছেন। রাস্তা ফাঁকাই ছিল। তারাও নিজেদের মতো গল্প করতে করতে আসছিলেন। কয়েক মুহূর্ত পরেই দেখা যায়, তারা রীতিমতো লাফিয়ে রাস্তার বাঁ দিকে সরে আসছেন। তাদের দেখেই মনে হচ্ছিল কোনও বিপদ থেকে তারা বাঁচতে চাইছেন। পরের মুহূর্তে দেখা যায় প্রচণ্ড গতিতে একটি গাড়ি তাদের গা ঘেঁষে গিয়ে ধাক্কা মারল সামনের একটি পোস্টে।
এত জোরে ধাক্কা মারে গাড়িটি যে তার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িটি থেকে ধোঁয়া বেরতে শুরু করে দেয়। আর যে দু’জন কোনও রকমে প্রাণে বেঁচে যান, তারা দুর্ঘটনার কবলে পড়া গাড়িটির দিকে বিস্ময়ে তাকিয়ে থাকেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop