বিনোদনের সময়পাশের বাড়ি না ভাঙলে, আমারটাও ভাঙতে পারবে না: শাকিব

সময় সংবাদ

fb tw
বাড়ি নির্মাণে নকশা না মানার অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। বিষয়টি নিয়ে প্রেস কনফারেন্স করবেন বলেও জানান তিনি। জরিমানার বিষয়ে সময় নিউজের পক্ষ থেকে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।
শাকিব খান বলেন, আমি বললাম, আমার বাড়ি ধরেছেন, তো আমার পাশেরটাও দেখেন। একটা কেন ধরছেন? তাছাড়া আমার বোনের স্বামী গেছে ওখানে দেখতে। সে তো মালিক না। তাকে গ্রেফতার করা হয়েছে। ভাই গ্রেফতার করলে আমাকে কর। পাশের বাড়ি না ভাঙলে, আমারটাও ভাঙতে পারবে না। পাশের বাড়িকে জরিমানা করলো ৫ লাখ আর আমাকে দশ লাখ এটা কেমন কথা? আইন শুধু আমার বেলাতেই কেন?  
তিনি আরো বলেন, আমি যদি অন্যায় করেই থাকি, আপনার কাছে যদি মনে হয়, আমি বিরাট অন্যায় করেছি, তাহলে আমাকে এক বছরের জেল দিয়ে দেন...। আপনি জেল দিলে আমাকে দিতে পারেন যে, শাকিব খানকে জেল দেয়া হলো এক বছর।'
উল্লেখ্য, সোমবার (১৮ নভেম্বর) সকাল থেকে রাজধানীর নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। অভিযানের সময় শাকিব খান ওরফে রানা’র বাড়িটি নকশা না মেনে নির্মিত হওয়ার অভিযোগে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop