বাংলার সময়পঞ্চগড়ে কাজী ফার্মসের অফিসে হামলা, আহত ৩

সময় সংবাদ

fb tw
somoy
পঞ্চগড়ে কাজী ফার্মস গ্রুপের জোনাল অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে শহরের মসজিদ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় অফিসের তিনজন কর্মকর্তা আহত হয়েছেন। আহতরা হলেন, হিসাবরক্ষক নাজিম উদ্দিন, ক্যাশিয়ার হারুন-অর রশিদ, স্টোরকিপার জিয়াউর রহমান।
অফিস সূত্রে জানা গেছে, আজ দুপুরের দিকে ৪-৫ জন যুবক জেনারেল ম্যানেজার কাজল শাহজাহান শেখের সঙ্গে সাক্ষাতের কথা বলে অফিসে ঢোকেন। তারা চার তলায় উঠে জেনারেল ম্যানেজারকে না পেয়ে হিসাবরক্ষক নাজিম উদ্দিনের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় একপর্যায়ে বাকবিতণ্ডা হলে তাৎক্ষণিক অফিসের ২-৩ জন কর্মকর্তা এসে হাজির হলে তাদেরও উপরে চড়াও হয়ে মারধর করে এবং অফিসের আসবাবপত্র ভাঙচুর করতে থাকেন তারা। এসময় অফিসের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
পঞ্চগড় কাজী ফার্মস অফিসের ডেপুটি ম্যানেজার লাইসুর রহমান জানান, কয়েকজন যুবক এসে অফিসের ভেতর প্রবেশ করে আমাদের স্টাফের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দেয়ায় তাদের ওপর চড়াও হয়ে তিনজন কর্মকর্তাকে মারধর করেন এবং অফিসের আসবাবপত্র, তিনটি কম্পিউটার, টেবিল চেয়ারসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে  পালিয়ে যায়।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক কাজী ফার্মস অফিসের এক কর্মকর্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop