মহানগর সময়নারায়ণগঞ্জে ৩ ডাকাতের যাবজ্জীবন কারাদণ্ড

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ১৯৯৯ সালের একটি ডাকাতি মামলায় অভিযুক্ত তিন ডাকাতকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।
সোমবার (১৮ নভেম্বর) দুপুরে এক আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন।
এদিকে রায় দেয়ার সময় তিন আসামির মধ্যে শাহজাহান ওরফে সাজু আদালতে উপস্থিত ছিলেন। অপর দুই আসামি কবির ও কাউসার পলাতক রয়েছেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি ডাকাত শাহজাহান ওরফে সাজু ফতুল্লা নন্দলালপুর এলাকার আপেল উদ্দিনের ছেলে।
এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমীন আহমেদ জানান, নারায়ণগঞ্জ সদর থানার একটি ডাকাতি মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। এ মামলায় মোট আসামি ৫ জন। এদের মধ্যে রাজ্জাক মিয়া ও মো. রসকর নামের দুই আসামি মৃত্যুবরণ করেছেন।
প্রসঙ্গত, ১৯৯৯ সালে চাষাড়া লিংক রোড মোড়ে ব্যারিকেট দিয়ে চাল ভর্তি একটি ট্রাক ডাকাতির চেষ্টা চালানো হয়। এ সময় সদর মডেল থানার টহল পুলিশ চাল ভর্তি ট্রাকটি ডাকাতদের কাছ থেকে উদ্ধার করে। ডাকাতির ঘটনায় তোতা মিয়া নামের এক ব্যক্তি বাদী হয়ে সদর মডেল থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop