বাণিজ্য সময়মানি লন্ডারিং প্রতিরোধে নিয়ম মানার পরামর্শ বিকাশের

সময় সংবাদ

fb tw
somoy
মানি লন্ডারিং প্রতিরোধে প্রচলিত নিয়মকানুন কঠোর ভাবে মেনে চলতে পরিবেশকদের পরামর্শ দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী  প্রতিষ্ঠান বিকাশ। সম্প্রতি সারাদেশের পরিবেশকদের নিয়ে আয়োজিত ‘বার্ষিক পরিবেশক সম্মেলন-২০১৯’-এ এই পরামর্শ দেয় প্রতিষ্ঠানটি।
 
রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত এই সম্মেলনে সারাদেশ থেকে বিকাশের ২ শতাধিক পরিবেশক অংশগ্রহণ করেন। সেখানে এন্টি মানি লন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেরোরিজম (এএমএল-সিএফটি) বিষয়ে প্রশিক্ষণের পাশাপাশি আগামী বছরের ব্যবসায়িক কৌশল নিয়ে আলোচনা করা হয়।
বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল (অব.) শেখ মো. মনিরুল ইসলাম বলেন, বাংলাদেশ ব্যাংকের নিয়ন্ত্রণাধীন সর্ব্বোচ্চ আইন প্রতিপালনকারী প্রতিষ্ঠানগুলোর একটি বিকাশ।
তিনি পরিবেশকদের উদ্দেশে বলেন, কমপ্লায়েন্স একটি অংশগ্রহণমূলক বিষয় যা আমাদের সমৃদ্ধি এবং এগিয়ে যাওয়ার শক্তি দেয়। আমরা কঠোরভাবে নিয়ম মেনে চলবো এবং প্রতিটি গ্রাহকের আর্থিক লেনদেন নিরাপদ ও সুরক্ষিত করতে সচেষ্ট থাকব।
বাংলাদেশের সাধারণ মানুষের কাছে বিকাশের সেবা পৌঁছে দিতে পরিবেশকদের অবদানের কথা উল্লেখ করে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।
তিনি বলেন, যেকোনো ব্যবসা, যেখানে সামাজিক উন্নয়ন মূল লক্ষ্য, সেখানে গ্রাহকসেবাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া উচিত। দারুণ কিছু করা কেবল তখনই সম্ভব যখন আমরা নিয়ম-কানুন সঠিকভাবে মেনে চলি এবং সেবা প্রদানের ক্ষেত্রে ধারাবাহিকতা বজায় রাখি। পরিবেশকদের দায়িত্বশীলতা গ্রাহকসেবা নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এছাড়াও সম্মেলনে সারাদেশের সব কয়টি অঞ্চলের সেরা পরিবেশকদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop