বাংলার সময়টাঙ্গাইলে পিইসি পরীক্ষায় প্রক্সি দেয়ায় ১৩ শিক্ষার্থী বহিষ্কার

সময় সংবাদ

fb tw
somoy
টাঙ্গাইলের গোপালপুরের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সূতি ভিএম সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় প্রক্সি দেয়ার অভিযোগে ১৩ শিক্ষার্থীকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে পরীক্ষা চলাকালীন তাদেরকে বহিষ্কার করা হয়।
সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকাশ বিশ্বাস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গোপালপুরের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সূতি ভিএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাদের প্রতিষ্ঠানের এমপিও টেকানোর জন্য পার্শ্ববর্তী প্রতিষ্ঠানে পড়ুয়া সপ্তম, নবম ও এইচএসসি পড়ুয়া শিক্ষার্থীদের দিয়ে পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই প্রতিষ্ঠান দুটিতে অভিযান পরিচালনা চালানো হয়। পরে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় ভুয়া পরীক্ষার্থীদের আটক করা হয়।
বহিস্কারকৃতরা হলেন- তামান্না, সুমাইয়া, ফরিদা, তৃষা, বিথী, কাওসার, নাঈম, শুভ, লিমন, খন্দকার নাজমুল, মোছা. আনিকা খাতুন এবং সাগার। এরা আশপাশের বিভিন্ন স্কুলের ৭ম, ৮ম এবং ৯ম শ্রেণির শিক্ষার্থী। পরবর্তীতে অভিযুক্ত এই সব প্রতিষ্ঠানের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop