বাংলার সময়পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার হাটাইল চরে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন খাতুন (২৫) উপজেলার হাপানিয়ার চরের কোরবান আলীর মেয়ে। ঘটনার পর থেকে স্বামী আহাম্মদ আলী মণ্ডল পলাতক রয়েছেন।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে হাটাইল চরের হেলাল মণ্ডলের ছেলের সাথে হাপানিয়া চরের কোরবান আলীর মেয়ে জেসমিন খাতুনের বিয়ে হয়। বর্তমানে তাদের ৪ বছরের ছেলে এবং ৬ মাসের এক কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর অমতে এর আগে আরও কয়েক স্থানে সে বিয়ে করেছে। এছাড়া ঢাকায় একটি মেয়ের সাথে পরকীয়া সম্পর্কও রয়েছে তার।
এ নিয়ে পরিবারে নানা অসন্তোষ চলে আসছিল। কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। মঙ্গলবার ভোর রাতে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জেসমিনকে পিটিয়ে হত্যা করে। এরপর আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে লাশ গোয়াল ঘরের আড়ার সাথে গলায় রশি লাগিয়ে সে পালিয়ে যায়। খবর পেয়ে এদিন সকালে চৌহালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ মর্গে প্রেরণ করে।
নিহতের পিতা কোরবান আলী অভিযোগ করে জানান, আমার মেয়ে জেসমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে পালিয়েছে। আমরা তার শাস্তি চাই। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে।
চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে নিহতের পিতা-মাতা হত্যা বলে অভিযোগ করেছেন। আমরা এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিচ্ছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop